নিউজ

কুৎসা-অপপ্রচার করতে বাংলায় আসেন, মানুষ এর জবাব দেবে: প্রতিবাদ মিছিলে মোদীকে আক্রমণ মমতার

শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দুই সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান মিলে সামিল হন রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের দামবৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদে। মুখ্যমন্ত্রীর মিছিল যেন ছিল প্রধানমন্ত্রীর বিগ্রেডকে টেক্কা দেওয়ার একটা প্রচেষ্টাও। এদিন মুখ্যমন্ত্রী সরাসরি আক্রমণ করেন বিজেপিকে। তিনি জানান, “তৃণমূলের বি টিম নিয়ে চলছে বিজেপি, আর বড় বড় কথা বলে চলেছে, তাই মানুষকে এর জবাব দিতে হবে। আর বাংলার মানুষ তৈরী এর জবাব দিতে।”

রবিবার শিলিগুড়ির দার্জিলিং মোড় থেকে শুরু করে ভেনাস মোড় পর্যন্ত পদযাত্রা করলেন মুখ্যমন্ত্রী। মিমি-নুসরত ছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাস, কাকলি ঘোষ দস্তিদার এবং চন্দ্রিমা ভট্টাচার্য্য। মুখ্যমন্ত্রী আরও বলেন, “বিগ্রেডের মাঠ টাকা দিয়ে ভরিয়ে লোককে দেখাচ্ছে বিজেপি, এটা চলতে দেওয়া যেতে পারে না। বাংলার মানুষ এর বিরুদ্ধে রুখে দাঁড়াবে, তাই আগামী বিধানসভা নির্বাচনে আনবেন। প্রধানমন্ত্রী আপনি তো বাংলায় কোনো কাজ করতে আসেন না। কুৎসা, অপপ্রচার করতে আসেন। রাজনৈতিক কারণে আসতেই পারেন, আমাদের কোনো আপত্তি নেই।”

আরও পড়ুন: তৃণমূলকে বিঁধতে গিয়ে কাশ্মীরকে জড়িয়ে মন্তব্য বিজেপি নেতা শুভেন্দু’র! আসরে নেমে জবাব দিলেন ওমর আব্দুল্লাহ্

তিনি আরও বলেন, “আজ আপনি বাংলায় প্রচার করতে এসেছেন, জবাব দিন কেন এলপিজি গ্যাসের দাম ৯০০ টাকা হয়েছে। জবাব আপনাকে দিতেই হবে। পেট্রোল, ডিজেলের দাম কেন বাড়ছে জবাব দিন। বিনা পয়সার চাল ফোটাতে গ্যাসের দাম ৯০০ টাকা। নরেন্দ্র মোদী আপনার দাম কত টাকা? আপনারা জিজ্ঞাসা করুন। বাংলায় এসে বলছে এখানে পরিবর্তন হবে। আরে বাংলায় তৃণমূল থাকবে, দিল্লিতে পরিবর্তন হবে। আপনাকেই চলে যেতে হবে। যে পাঁচটা রাজ্যে ভোট আছে, প্রতিটা জায়গায় হারবেন। লজ্জা নেই, চলে এসে বলছে, বাংলায় মহিলাদের সম্মান দেওয়া হয় না। গ্যাসের দাম বাড়িয়ে দিয়ে বলছে মহিলাদের অপমান করা হচ্ছে।”

Related Articles

Back to top button