নিউজ

পিচ বিতর্ক: বিরাটের বক্তব্যের পরেই টিম ইন্ডিয়াকে আক্রমণ মাইকেল ভনের

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচ শুরু হয়েছে আজ থেকে। নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচের একদিন আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি পিচ বিতর্ক সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছিলেন। বিরাট বলেছিলেন যে, “পিচ সম্পর্কে কথা না বলায় আজ আমরা সফল।” বিরাটের এই বক্তব্য ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন মোটেই পছন্দ করছেন না। ভন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিরাটের এই বক্তব্যকে টেনে আনেন, যার কারণে ভারতীয় সমর্থকরা তাকে প্রচণ্ড ট্রোল করছে।

সিরিজের প্রথম দুটি ম্যাচ চেন্নাইতে, তৃতীয় টেস্ট আহমেদাবাদে এবং চতুর্থ টেস্ট ম্যাচটি একই জায়গায় খেলা হচ্ছে। তৃতীয় টেস্ট ছিল দিন-রাত পিঙ্ক বলের এবং ম্যাচ দুই দিনের মধ্যেই জিতে নেয় ভারত। তৃতীয় টেস্টে দুই দিনের মধ্যে মোট ৩০ টি উইকেট পড়েছিল এবং তারপর থেকে পিচ নিয়ে ক্রমাগত বিতর্ক চলছে। ইংল্যান্ড প্রথম টেস্ট ২২৭ রানে জিতেছিল, যা চেন্নাইয়ে খেলা হয়েছিল। চেন্নাইয়ে খেলা প্রথম টেস্টের প্রথম তিন দিনেই পিচটি বেশ সমতল ছিল, তারপরে খবরে বলা হয়েছিল যে ভারতের পরাজয়ের পরে চেন্নাইয়ের গ্রাউন্ডসম্যানকে বরখাস্ত করেছিল বিসিসিআই।

ভন টুইটারে লিখেছেন, “আমার স্মৃতি যদি ঠিক থাকে তবে চেন্নাইয়ের এই গ্রাউন্ডসম্যানকে প্রথম টেস্টের পরে বরখাস্ত করা হয়েছিল, কারণ তিনি খুব ফ্ল্যাট উইকেট করেছিলেন। প্রথম টেস্টের পরে বল নিয়েও কিছু অভিযোগ ছিল।” ভন পুরো সিরিজ চলাকালীন টিম ইন্ডিয়ার কটূক্তি করে এসেছেন। ভনের এই টুইটের কারণে ভারতীয় সমর্থকরা তাকে ট্রোল করেছেন।

Related Articles

Back to top button