সব খবর সবার আগে।

তবে কী এবার তৃণমূলে ফিরছেন মুকুল? ফোন ঘিরে ঘনাচ্ছে জল্পনা

বৈশালী ডালমিয়া, রাজীব ব্যানার্জি’র মতো সদ্য দলবদলুরা বিধানসভা নির্বাচনের বিপর্যয়ের পর আপাতত নিভৃতবাসে গেছেন। কিন্তু তিনি একদা তৃণমূলের মাথা হলেও পরে বঙ্গ রাজনীতির অপরিহার্য অঙ্গে পরিণত হয়েছেন। এই প্রথম বিধানসভা নির্বাচনে কৌশানী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে জয়লাভ করেছেন মুকুল রায় কিন্তু জয় যুক্ত হওয়ার পর থেকে কেমন যেনও অলক্ষ্যে চলে গেছেন তিনি।

উনিশের লোকসভা ভোট থেকে একুশের বিধানসভা, বিজেপির স্ট্র‍্যাটেজি নির্ধারণে বিশেষ ভূমিকা নিয়েছেন বঙ্গ বিজেপির চাণক্য হিসেবে পরিচিত মুকুল রায়। প্রশ্ন উঠছে তিনি কি এবার বিধানসভায় বিরোধী দলনেতা? কিন্তু তার মধ্যেও এখন বড় কৌতূহল, গেলেন কোথায় মুকুল?

আরও পড়ুন- ‘ভোটে হেরেও মুখ্যমন্ত্রী হলেন, রাজ্যে এর আগে এমন হয়নি’, মমতাকে তীব্র তোপ শুভেন্দুর

বঙ্গ রাজনীতিতে জোর জল্পনা এবার হয়ত তৃণমূলে ঘরওয়াপসি করতে পারেন মুকুল। তিনি নাকি তৃণমূল নেতৃত্বকে এই বিষয়ে ইতিমধ্যেই ফোন‌ও করেছেন।  ১১ জন বিধায়ক ও ২ জন সাংসদ নিয়ে তিনি নাকি পুরনো দলে ফিরতে পারেন বলে জানিয়েছেন।

তবে মুকুল রায়ের ঘনিষ্ঠ সূত্র বলছে, এই ঘটনার সঙ্গে বাস্তবের কোন মিল নেই। মুকুল রায় শারীরিকভাবে অসুস্থ রয়েছেন। সেই জন্যই আজকের কর্মসূচিতে যোগ দিতে পারেননি। এবং ভোটের পর থেকেই অলক্ষ্যে রয়েছেন। তাঁর বর্তমানে বিজেপি ছাড়ার কোন‌ও সম্ভাবনাই নেই।

যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন খোদ মুকুল রায়।

আরও পড়ুন- মমতার ছবিতে কালো কালি, ভোট পরবর্তী হিংসার ঘটনার প্রতিবাদে তৃণমূল অফিসের সামনে বিজেপির ছাত্র পরিষদ

প্রসঙ্গত গতকালই ক্ষমতায় প্রত্যাবর্তনের সঙ্গে সঙ্গেই, দলবদলুদের জন্য দরজা খোলা বলে জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় l

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...