সব খবর সবার আগে।

মোদী সরকারের প্রশংসায় পঞ্চমুখ কংগ্রেস সাংসদ শশী থারুর! ‘কো-উইন পোর্টালটি চমৎকার!’ সমর্থন নেটিজেনদের একাংশের

এবার কো-উইন পোর্টালের প্রশংসা করে মোদী সরকারের তারিফ করলেন কংগ্রেস সাংসদ শশী থারুর। তাঁর কথায়, “পোর্টালটি চমৎকার”। এই মুহূর্তে হোয়াটসঅ্যাপের দরুন কো-উইন থেকে টিকার শংসাপত্র ডাউনলোড করার সুবিধা রয়েছে। যারই প্রশংসা করেছেন এই কংগ্রেস সাংসদ।

মোদী সরকারের প্রশংসার সঙ্গে কো-উইন পোর্টালকে কেন্দ্র করে তাঁর ভালোলাগা প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শশী থারুর। জানিয়েছেন, “সরকারের সমালোচনাও যেমন করেন, তেমন ভাল কাজ করলে তার প্রশংসাও করেন।” ২০১৯ সালেই বলেছিলেন, “আমি সর্বদাই বলে এসেছি যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভালো কাজ করলে বিরোধী হলেও, আমাদের প্রশংসা ও সমর্থন করা উচিত। এই সমর্থনমূলক মনোভাবের জন্যই আমাদের গঠনমূলক সমালোচনা আরও প্রাসঙ্গিক করে তুলবে।”

বর্তমান প্রেক্ষাপটে যদিওবা সৌজন্যের রাজনীতি তেমন দেখা যায় না। ক্ষমতাসীন সরকারের যেকোনও সাফল্যেই মুখে কুলুপ এঁটে থাকেন বিরোধীরা। পাশাপাশি বিরোধীদের গঠনমূলক নানা সমালোচনা গায়ে না মাখার চেষ্টা করেন ক্ষমতাসীন সরকারের মাথারা। সেই দিক থেকে শশী থারুর টুইট বেশ দৃষ্টান্তমূলক। আর তা মনে করছেন নেটিজেনদের অনেকেই। তাঁর মন্তব্যকে অনেকেই সমর্থন জানিয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...