India

ফের উত্তপ্ত জম্মু এবং কাশ্মীর। উড়ল আইএস-এর পতাকা।

বিজ্ঞাপন

আজ ফের উত্তপ্ত হয়ে উঠলো উপত্যকা। জম্মু এবং কাশ্মীরের নওহট্টা জেলার নামাজের পরেই বাঁধে গন্ডোগোল। সূত্রের খবর, আজ জামিয়া মসজিদ থেকে নামাজ পাঠের পর যখন স্থানীয়রা একে একে বেড়িয়ে আসতে থাকে তখনই উত্তপ্ত হয়ে ওঠে এলাকাটি।

সূত্রের খবর, নামাজ পাঠের পর স্থানীয়রা বেড়িয়ে আসার পূর্বেই জামিয়া মসজিদের সম্মুখে জড়ো হয় কিছু লোক। এরপর একে একে স্থানীয়রা বেড়িয়ে আসতে থাকলে হঠাৎই সেই জড়ো হয়ে থাকা যুবকরা ভারত বিরোধী স্লোগান দিতে শুরু করে। সঙ্গে পাথর ছুঁড়তে থাকে জওয়ানদের লক্ষ্য করে।

 

বিজ্ঞাপন

এরপরই জওয়ানরা পাল্টা জবাব দিলে পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। কিছু বিক্ষোভকারীরা সেসময় আইএস -এর পতাকা উড়িয়েছিল বলে ভারতীয় সেনা সূত্রে খবর৷ সেসময় কার্যত রণক্ষেত্রের রূপ নেয় জামিয়া মসজিদের সামনের এলাকা। বাধ্য হয়ে জওয়ানরা কাঁদানে গ্যাসের শেল ফাটান এবং ব্যবহার করেন পেলেট গান৷

Pubg Mobile Trigger

বিজ্ঞাপন

জওয়ানদের দেওয়া জবাবে বিক্ষোভকারীরা কিছুটা ছত্রভঙ্গ হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন জওয়ানরা। পাথর ছোঁড়ার অভিযোগে ৫ জন যুবকে গ্রেফতারও করা হয়েছে বলে জানানো হয়েছে স্থানীয় পুলিশ মারফত। বলা বাহুল্য, আজকের এই ঘটনার দরুন ফের একবার প্রমাণিত হয়ে গেল উপত্যকায় আইএস জঙ্গি গোষ্ঠীর সক্রিয় উপস্থিতি৷ কিন্তু এর পূর্বে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হংসরাজ আহির বলেছিলেন যে, জম্মু-কাশ্মীর সক্রিয় আইএস জঙ্গি মুক্ত। আজকের ঘটনার আরও একবার তা ভুল ধারণা বলে প্রমাণিত হলো।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading