সব খবর সবার আগে।

ছত্তিসগঢ়ে মাওবাদী-জওয়ান সংঘর্ষ! এনকাউন্টারে খতম ১০ মাওবাদী, শহিদ ২৩ জওয়ান, জরুরি বৈঠকে শাহ্ 

ফের মাওবাদী সংঘর্ষ। ফের ছত্তিসগড়। সুকমা বিজপুর বর্ডারে এনকাউন্টারে নিকেশ ১০ মাওবাদী। শহিদ ২৩ জওয়ান। হাসপাতালে চিকিৎসাধীন ৩০-এরও বেশি।

এই ঘটনায় ছত্তিসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলকে ফোন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্। মাওবাদীদের সঙ্গে সংঘর্ষ সেনার। অসম সফর বাদ দিয়ে দিল্লি ফিরলেন শাহ্। সুকমার ঘটনা নিয়ে আজই রয়েছে জরুরি বৈঠক।

প্রসঙ্গত, উল্লেখ্য ছত্তিসগঢ়ে জঙ্গলের ভিতর মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর চলে গুলির লড়াই। চলতে থাকে এনকাউন্টারের পর এনকাউন্টার। ঘটনায় চাঞ্চল্য ছড়ায়  বিজাপুর ও সুকমা জেলা। কর্ডন করে রাখা হয় গোটা এলাকা। কিন্তু গুলির শব্দ থামার পর খোঁজ মেলেনি ২৩ জন জওয়ানের। ঘটনাটি ঘটেছে শনিবার। রবিবার সকালে উদ্ধার করে আনা হয় ২৩ শহিদের মৃতদেহ।

ইতিমধ্যে, বিভিন্ন অঞ্চলের নিরাপত্তা বাহিনীর থেকে প্রায় ২০০০ জন পৌঁছানোর কথা ঘটনা স্থলে। জানা গিয়েছে প্রায় ৩ ঘণ্টা ধরে চলে গুলির লড়াই। এনকাউন্টারের অঞ্চল থেকে ১২ কিমি দূরে রয়েছে নিরাপত্তারক্ষীদের ক্যাম্প। ইতিমধ্যে ৪০০ জন নিরাপত্তাকর্মীর টিম ঢুকেছে  ওই এলাকায়। 

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...