সব খবর সবার আগে।

অষ্টমীর রাতে রক্তারক্তি, দুর্গামণ্ডপের ভিতরেই চলল গুলি, ঘটনাস্থলেই মৃত ১, গুরুতর আহত দুই নাবালিকা সহ ৩

চলছে উৎসবের মরশুম। কিন্তু এই উৎসবের আনন্দকেই বিষণ্ণ করে দিল এক ঘটনা। অষ্টমীর রাতে পুজোর সময় দুর্গামণ্ডপের ভিতরেই চলল গুলি। জানা গিয়েছে দুর্গাপুজোর মণ্ডপে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা। এর জেরে মৃত্যু হল এক ব্যক্তির।

এই ঘটনায় এক যুবক ছাড়াও বেশ গুরুতর জখম হয়েছে দুই নাবালিকা। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল, বুধবার অষ্টমীর রাতে অযোধ্যার ফৈজাবাদের অন্তর্গত নীল গুদাম এলাকায় আয়োজিত দুর্গাপুজোর মণ্ডপে।

এই ঘটনার বিবরণ দিতে গিয়ে অযোধ্যার এসএসপি শৈলেশ পান্ডে বলেন যে গতরাতে মোটরসাইকেলে চেপে দুই দুষ্কৃতী হাজির হয় মণ্ডপে। কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে উপস্থিত মনজিৎ যাদব নামক এক ব্যক্তিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান মনজিৎ দাস।

গুলি লেগে জখম হয় মনজিতের পাশে চেয়ারে বসে থাকা দুই নাবালিকা এবং এক যুবক। গুলিবিদ্ধ দুই নাবালিকাকে লখনউয়ের কিং জর্জ’স মেডিক্যাল ইউনিভার্সিটি ট্রমা সেন্টারে নিয়ে যাওয়ার সুপারিশ করেন চিকিৎসকরা। পুলিশ সূত্রের খবর, দুষ্কৃতীরা যে মোটরসাইকেলে করে এসেছিল সেটিকে পুলিশ বাজেয়াপ্ত করেছে। সন্দেহভাজন এক ব্যক্তিকে জেরাও করা হচ্ছে বলে জানা গিয়েছে।

লখনউ জোনের এডিজি এসএন সাবাত এই বিষয়ে জানান যে প্রাথমিক তদন্তে উঠে এসেছে যে ব্যক্তিগত শত্রুতার জেরেই এই হামলা চালানো হয়েছে। মনজিৎ সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন। তবে এই বিষয়ে পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য চারটি তদন্তকারী দল গঠন করা হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...