সব খবর সবার আগে।

ঋণ দেয়নি ব্যাঙ্ক, রাগে-ক্ষোভে প্রতিশোধ নিতে ব্যাঙ্কেই আগুন ধরিয়ে দিলেন যুবক

ব্যাঙ্ক ঋণ না দেওয়ায় ব্যাঙ্ককে শাস্তি দিলেন এক যুবক। রাতের অন্ধকারে ব্যাঙ্কেই আগুন লাগিয়ে দিলেন তিনি। ঘটনাটি ঘটেছে কর্ণাটক জেলায়। এই ঘটনায় কর্ণাটকের হাভেরি জেলার কানাড়া ব্যাঙ্কের একটি শাখায় প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার। জানা গিয়েছে, কর্ণাটকের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের একটি গ্রামীণ শাখা ৩৩ বছরের এক যুবকের ঋণের আবেদনকে খারিজ করে দেয়। ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে ঋণ পাওয়ার জন্য একটি প্রধান শর্ত তিনি পূরণ করতে পারছেন না। তাই তাঁকে ঋণ দেওয়া সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হয়।

তাঁকে ব্যাঙ্কের তরফে বলা হয় যে ঋণ পাওয়ার জন্য জরুরি সিবিল স্কোর কম আছে তাঁর। ঋণের আবেদন খারিজ হওয়ায় ব্যাঙ্কের কর্মীদের সঙ্গে ওই যুবকের কোনও বচসা হয়েছিল কী না, তা অবশ্য এখনও জানা যায়নি। গত শনিবার রাতে ব্যাঙ্ক বন্ধ হওয়ার পর সেখানে পৌঁছে যান তিনি। ব্যাঙ্কের জানলা ভেঙে ভিতরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন।

এরপরই ব্যাঙ্ক থেকে ধোঁয়া বের হতে দেখেই পুলিশে খবর দেন স্থানীয়রা। কিন্তু ততক্ষণে বেশ কিছু ক্ষয়ক্ষতি হয়ে গিয়েছে বলে জানা যায়। জানা গিয়েছে, পাখা, পাঁচটি কম্পিউটার, প্রিন্টার, টাকা গোনার মেশিন, পাসবুক প্রিন্টার, ক্যাশ কাউন্টার, এমনকি, ব্যাঙ্কে থাকা সিসিটিভি ক্যামেরাও নষ্ট হয়ে গিয়েছে বলে খবর। এর পাশাপাশি জরুরি কিন্তু নথিসহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম ওয়াসিম হাজরাত সাব মোল্লা। তিনি কর্নাটকের হাভেরি জেলার শহরতলি রত্তিহল্লির বাসিন্দা। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

You might also like
Comments
Loading...