সব খবর সবার আগে।

উত্তরপ্রদেশে মহিলার ওপর অ্যাসিড অ্যাটাক! ৬ ঘন্টার মধ্যে গ্রেফতার অভিযুক্ত রোহিল খান

গত ২১শে ফেব্রুয়ারি উত্তর প্রদেশের হাপুর জেলার সিম্ভালি থানা এলাকার ফরিদপুর গ্রামে অ্যাসিড আক্রমণের একটি ঘটনা প্রকাশ্যে আসে।

মিডিয়া রিপোর্টস মারফত জানা যায় ওই দিন আক্রান্ত যুবতী, বাড়ির ভিতরে বাসন পরিষ্কারে যখন ব্যস্ত ছিল তখন‌ই অভিযুক্ত রোহিল খান সেখানে ঢুকে মেয়েটির ওপর অ্যাসিড নিয়ে হামলা চালায়। এরপর ভয়ানক কষ্টে মেয়েটি চিৎকার করে উঠলে তাঁর পরিবারের ছুটে এসে অপরাধীকে ধরতে গেলে রোহিল নামে ওই অপরাধী পালিয়ে যায়।

মেয়েটিকে সেই মুহূর্তেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাঁকে মিরুটে রেফার করা হয়। এই ঘটনার কথা জানাজানি হ‌ওয়ার পর শতাধিক গ্রামবাসী সিম্ভালি থানার বাইরে জড়ো হয়ে রোহিলের গ্রেপ্তারির দাবি জানান।

হাপুরের পুলিশ সুপার নীরজ কুমার জাদুন এক বিবৃতিতে জানিয়েছেন, ঘটনাটি সিম্ভালি থানা এলাকার ফরিদপুর গ্রামে ঘটেছে। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আটটার মধ্যে অ্যাসিড অ্যাটাকের ঘটনাটি ঘটে। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই যুবতী এখন অনেকটাই স্থিতিশীল এবং বিপদমুক্ত।

তিনি আরও যোগ করেন, শিগগিরই ওই অপরাধীকে গ্রেপ্তার করা হবে এবং তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কেন‌ও রোহিল খান ওই যুবতীর ওপর অ্যাসিড নিক্ষেপ করেছিলেন তা এখনও স্পষ্ট নয় l

এরপর‌ই হাপুর পুলিশের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে এই ঘটনা ঘটার খবর পাওয়ার পর মাত্র ছয় ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের গ্রেফতারির সময় আহত হয় রোহিল খান। আহত হওয়ার কারণে অভিযুক্তকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ঘটনার সম্পূর্ণ তদন্ত চলছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...