দেশ

রাহুলের হাত ধরে রাস্তায় হাঁটছেন পুনম, ছবি প্রকাশ্যে আসতেই শুরু তুমুল সমালোচনা, শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর হাত ধরে হাঁটছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এমন ছবি এখন ভাইরাল। সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর বিতর্ক। আর এর জেরে বেশ সমালোচনার মুখেও পড়তে হয়েছে অভিনেত্রী পুনম কৌরকে।

আসলে, তেলেঙ্গানায় ‘ভারত জোড়ো’ যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে প্রচারে বেরিয়েছিলেন পুনম। সেখানেই দেখা যায় তিনি রাহুলের হাত ধরে হাঁটছেন। এমন ছবি নিয়েই চর্চা শুরু হয়েছে রাজনীতিতে। কটাক্ষের মুখে পড়েছেন পুনম। এই নিয়ে কটাক্ষ করা হয়েছে বিজেপির তরফেও।

এই ভাইরাল ছবিকে ঘিরে যে অশালীন মন্তব্য করা হচ্ছে, এবার সেসবের বিরুদ্ধে মুখ খুললেন খোদ অভিনেত্রী। টুইট করে তিনি বলেন, “ছবি নিয়ে সস্তার রাজনীতি করা হচ্ছে। যেখানে প্রধানমন্ত্রী বার বার নারীশক্তির কথা বলেন, তার পরেও যে ধরনের মন্তব্য করা হয়েছে আমার এই ছবি নিয়ে, তা অত্যন্ত নিন্দনীয়”।

তিনি কেন রাহুলের হাত ধরেছিলেন তার ব্যাখ্যাও দিয়েছেন পুনম। তাঁর দাবী, ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুলের পাশে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে যাচ্ছিলেন তিনি। আর তখনই তাঁর হাত ধরে সামাল দিয়েছিলেন কংগ্রেস সাংসদ।

রাহুলের সঙ্গে পুনমের এই ছবি সামনে আসতেই তা নিয়ে কটাক্ষ করে বিজেপি নেত্রী প্রীতি গান্ধী টুইট করেন, “প্রপিতামহের পদাঙ্ক অনুসরণ করছেন রাহুল।” আর তাঁর সেই টুইটকে ঘিরেই শুরু হয়ে যায় বিজেপি-কংগ্রেসের টুইটযুদ্ধ। এই মন্তব্যের নিন্দা করে কংগ্রেস নেতা জয়রাম রমেশ প্রীতিকে ‘অসুস্থ মানসিকতা’র বলে কটাক্ষ করেন।

অন্যদিকে আবার, কংগ্রেসের মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে প্রীতির উদ্দেশে টুইট করেন, “এই দেশকে একত্রিত করার জন্যই রাহুল তাঁর প্রপিতামহকেই অনুসরণ করছেন। আপনার মানসিক অবস্থা ঠিক নেই। দেশ, পরিবার এবং বন্ধুদের পক্ষে আপনার এই মানসিকতা অত্যন্ত ক্ষতিকর”।

বলে রাখা ভালো, পুনমের জন্ম হয় হায়দরাবাদ। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। অনেক তেলুগু ছবিতে অভিনয় করেছেন পুনম। এছাড়াও, তামিল এবং কন্নড় ছবিতেও অভিনয় করেছেন তিনি।

Related Articles

Back to top button