সব খবর সবার আগে।

ভূস্বর্গের কোনো বাসিন্দাই এই মুহূর্তে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত নয়, জানালেন পুলিশ আধিকারিক

গত কয়েকমাস ধরেই ভূস্বর্গে জারি রয়েছে নাশকতা। কিন্তু শ্রীনগরের কোনো নাগরিকই এই মুহূর্তে কোনো জঙ্গিগোষ্ঠীর সদস্য নয় বলে জানিয়ে দিলেন কাশ্মীরের আইজি বিজয় কুমার। লস্কর সন্ত্রাসবাদী ইশফাক রশিদ খানের মৃত্যুর পর আর কোনো বাসিন্দা যে সন্ত্রাসবাদের সাথে যুক্ত, এমন খবর এখনও মেলেনি।

প্রসঙ্গত, এর আগে বিজয় কুমার জানিয়েছিলেন, শ্রীনগরকে একেবার সন্ত্রাসমুক্ত করা সম্ভব নয় কারণ বিভিন্ন অঞ্চল থেকে জঙ্গিরা এখানে এসে ঘাঁটি গড়ে। তবে তিনি এও জানিয়েছেন কোনো সন্ত্রাসবাদী সংগঠনের খবর মিললে তাঁরা মোক্ষম ব্যবস্থা নেবেন।

সূত্রের খবর থেকে জানা গেছিল, শ্রীনগরের বাসিন্দা মৃত ইশফাক ছিল লস্করের কম্যান্ডার। শনিবারে নিরাপত্তা রক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে যে দুই জঙ্গি মারা গেছিল তাদের মধ্যে একজন ছিল পুলওয়ামার বাসিন্দা আজিজ ভাট এবং অপরজন ছিল ইশফাক। তবে এর আগে আইজি জানিয়েছিলেন হিলাল আহমেদ নামে এক পিএইচডি স্কলার হিজবুল জঙ্গি সংগঠনে যোগ দিয়েছিল। তবে তার কোনো খোঁজ এখনও পাওয়া যায়নি। তাই এই মুহূর্তে আইজির দাবি মেনে শ্রীনগরের কোনো বাসিন্দাই যে কোনো জঙ্গি সংগঠনের সাথে যুক্ত নয়, তা সঠিক বলে মেনে নিতে পারছেন না অনেকেই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment