সব খবর সবার আগে।

সৌজন্যবোধ! সৌরভের অসুস্থতার খবর পেয়েই কৈলাস বিজয়বর্গীয়কে ফোন অমিত শাহ্’র, নিলেন খুঁটিনাটি খোঁজ

বুধবার ফের বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি। বিসিসিআইয়ের সভাপতি তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের অসুস্থতার খবর পেয়েই বেশ উদ্বিগ্ন হয়ে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানতে চাইলেন সৌরভের শারীরিক অবস্থা সম্বন্ধে।

সূত্রের পাওয়া খবর অনুযায়ী, এদিন সৌরভের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেতেই রাজ্যের দলীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেন অমিত শাহ। সৌরভের শারীরিক অবস্থা সম্বন্ধে খুঁটিনাটি জানতে চান বলে জানা গিয়েছে। এও জানা গিয়েছে যে, তিনি কৈলাস বিজয়বর্গীয়কে নির্দেশ দিয়েছেন যে তিনি যে নিরন্তর সৌরভের শারীরিক অবস্থার খোঁজ রাখেন ও সেই খবর যেন তিনি তাঁকে নিয়মিত দেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম পরে কৈলাসজির সঙ্গে যোগাযোগ করলে, তিনি তাদের জানান যে, “অমিতজি বলেছেন যে তিনি নিজে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন। চিকিৎসার জন্য সৌরভ গাঙ্গুলিকে দিল্লি বা মুম্বই নিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে কী না, তা নিয়েও চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি”। সৌরভের অসুস্থতার খবর পেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে একটি টুইট করেন কৈলাস বিজয়বর্গীয়।

উল্লেখ্য, মঙ্গলবার রাত থেকেই বুকে অস্বস্তি অনুভব করছিলেন মহারাজ। এরপর বুধবার ফের বুকে ব্যথা শুরু হয় তাঁর। গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বর্তমানে তিনি অ্যাপোলোতে চিকিৎসক আফতাব খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

এর আগে, ২রা জানুয়ারি নিজের বাড়িতেই জিম করতে গিয়ে অজ্ঞান হয়ে যান সৌরভ গাঙ্গুলি। তখন তাঁকে উডল্যান্ডসে ভর্তি করা হয়। এই সময় তাঁর হার্টে তিনটি ব্লকেজ পাওয়া যায়। সেদিনই তাঁর বুকে একটি স্টেন্ট বসানো হয়েছিল। এরপর সুস্থ হয়ে ৭ই জানুয়ারি বাড়ি ফেরেন মহারাজ। কিন্তু এর ২০ দিন কাটতে না কাটতেই ফের বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...