দেশ

করোনা যুদ্ধ জয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর! দিল্লির এইমস হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিত শাহ

করোনার সঙ্গে লড়ে প্রথমেই জিতেছিলেন। কিন্তু ফের অসুস্থ হয়ে যেতে হয় হাসপাতালে। অতঃপর সম্পূর্ণ সুস্থ হয়ে দিল্লির এইমস হাসপাতাল (AIIMS) থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। করোনা পরবর্তী অসুস্থতাকেও জয় করে ফেললেন স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবারই দিল্লির এইমস হাসপাতালের (AIIMS) তরফে জানানো হয় বিজেপির এই দুঁদে নেতার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে এবং তাঁকে শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

আর আজ সোমবার সকালেই কমপ্লিট ফিট সার্টিফিকেট নিয়ে এইমস ছাড়লেন স্বরাষ্ট্রমন্ত্রী। চলতি মাসের প্রায় পুরো সময়টাই হাসপাতালে কাটিয়েছেন অমিত শাহ। মাসের শুরুতেই টুইট করে অমিত শাহ জানান, তিনি করোনা (Coronavirus) আক্রান্ত। সেই কারণেই ৫ই আগস্ট উপস্থিত হতে পারেননি অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তি পুজোয়। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অমিত (Amit Shah)।

তারপর গত ১৪ই আগস্ট নিজের করোনামুক্ত হওয়ার টুইট করে জানান। কিন্তু সেই সুস্থতা দীর্ঘস্থায়ী হয়নি। পদ্ম শিবিরের অস্বস্তি বাড়িয়ে ফের অসুস্থ হয়ে হাসপাতালে যান অমিত শাহ (Amit Shah)।

এবার শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগতে থাকেন তিনি। পোস্ট কোভিড কেয়ারের জন্য ১৮ আগস্ট ফের হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছিল, সংক্রমণ থেকে মুক্তি পেলেও এর পরবর্তীতে তাঁর শরীরে কিছু সমস্যা দেখা দিয়েছিল। যেমন, ক্লান্তি, পেশীতে যন্ত্রণা ইত্যাদি। চিকিৎসকদের মতে, কোভিড থেকে সেরে ওঠার পর এমন প্রবণতা অনেকেরই দেখা গিয়েছে। একইরকম সমস্যায় পড়েন অমিত শাহও (Amit Shah)। তারপর থেকে টানা ভরতি ছিলেন এইমসের (AIIMS) পোস্ট কোভিড কেয়ার ইউনিটে। অবশেষে পুরোপুরি রোগমুক্ত হয়েছেন তিনি।

Related Articles

Back to top button