দেশ

BREAKING: বিমান দুর্ঘটনা তামিলনাড়ুতে, ভেঙে পড়ল সেনা হেলিকপ্টার, নিখোঁজ জেনারেল বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী

তামিলনাড়ুর কুন্নুরে ঘটল ভয়ংকর বিমান দুর্ঘটনা। সূত্রের খবর, এই হেলিকপ্টারে ছিলেন সিডিএস জেনারেল বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী। এই হেলিকপ্টারে ছিলেন কয়েকজন সেনা আধিকারিক ও সিডিএসের পরিবার সদস্য। আবহাওয়া খারাপ থাকার জন্যই হেলিকপ্টার ভেঙে পড়েছে বলে খবর। তবে সেনার তরফে এখনও কোনও স্পষ্ট কারণ জানানো হয়নি।

সূত্রের খবর অনুযায়ী, হেলিকপ্টারে চড়ে ওয়েলিংটনে অবস্থিত একটি সেনা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিতে সেনা আধিকারিকরা গিয়েছিলেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ঘটনায় গুরুতর ভাবে আহত তিন জন। এই দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে বলেও খবর।

এই ঘটনার প্রেক্ষিতে বিমান বাহিনীর তরফে একটি টুইটে ঘটনার সত্যতা স্বীকার করা হয়েছে। এই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। সেখানে স্থানীয় মানুষ উদ্ধারকাজে হাত লাগিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা থেকে শুরু করে প্রশাসনিক আধিকারিকরা। পাহাড়ি এলাকা হওয়ায় উদ্ধারকাজ কঠিন হতে চলেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, সুলুরে ভারতীয় বায়ুসেনার এয়ারবেস থেকে হেলিকপ্টারটি উড়ে গিয়েছিল। ৫০ কিমি পথ অতিক্রম করতে মোটামুটি ২০ মিনিট লাগার কথা ছিল। তবে মাঝপথেই আকাশ থেকে ভেঙে পড়ে হেলিকপ্টারটি।

Related Articles

Back to top button