সব খবর সবার আগে।

নিখোঁজ অর্ণব গোস্বামী, কী খবর তাঁর? বিগত একমাস ধরে টেলিভিশনের পর্দা থেকে বেপাত্তা সাংবাদিক

দীর্ঘ একমাস ধরে টেলিভিশনের পর্দায় দেখা মিলছে না রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের এডিটর ইন চিফ তথা দেশের জনপ্রিয় সাংবাদিক অর্ণব গোস্বামীর। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রবল উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর অনুগামীরা। তোলপাড় হয়েছে নেট মাধ্যম। রিপাবলিক টিভির কাছেই অর্ণবের বিষয়ে নানান খবর জানতে চেয়েছেন তাঁর অনুগামীরা।

প্রায় দীর্ঘ একমাস ধরে বেপাত্তা অর্ণব। কোনও খোঁজ নেই তাঁর। টেলিভিশনের পর্দাতেও দেখা মিলছে না অর্ণবের। তাঁর শরীর ঠিক আছে কী না, এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে একাধিক প্রশ্ন। এক নেটিজেন রিপাবলিক টিভিকে ট্যাগ করে চ্যানেল কর্তৃপক্ষের থেকে জানতে চেয়েছেন কে অর্ণব গোস্বামী কেমন আছেন?

আরও পড়ুন- পাকিস্তানের ভয়াবহ রেল দুর্ঘটনা! দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ মৃত ৩০! সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা

বলে রাখি, রিপাবলিক ভারত চ্যানেলে অর্ণব গোস্বামী সোম থেকে শুক্র সন্ধ্যে ৭টা পর্যন্ত ‘পুছতা হ্যায় ভারত’ অনুষ্ঠানটি করতেন। এরপর রাত ৯টায় তিনি ইংরেজি খবরের চ্যানেলে একটি তর্ক বিতর্ক অনুষ্ঠানও সঞ্চালনা করতেন।

বিধানসভা নির্বাচনের ঠিক আগেই পশ্চিমবঙ্গে শুরু হয় ‘রিপাবলিক বাংলা’ চ্যানেল। এই চ্যানেলেও অর্ণব গোস্বামী বাংলায় সংবাদ পরিবেশন করতেন। নিজেকে একজন জাতীয়তাবাদী সাংবাদিক হিসেবে গড়ে তুলেছেন অর্ণব।

‘টাইমস নাও’ খবরের চ্যানেলটি ছাড়ার পর ২০১৭ সালের ৬ই মে অর্ণব নিজের রিপাবলিক চ্যানেল লঞ্চ করেন। তিন ভাষায় সংবাদ পরিবেশন করা দেশের একমাত্র সাংবাদিক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন অর্ণব গোস্বামী।

You might also like
Comments
Loading...