সব খবর সবার আগে।

বলিউডের নক্ষত্রদের নিয়ে বর্ণাঢ্য রামলীলার আয়োজনে অযোধ্যা! দেখা যাবে দূরদর্শনের পর্দায়

রাম মন্দিরকে (Ram Mandir) কেন্দ্র করে এবার রমরমা অযোধ্যা (Ayodhya) জুড়ে। করোনা (CoronaVirus) পরিস্থিতিতেই মহা ধুমধামে প্রধানমন্ত্রীর হাতে স্থাপন হয় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর। গত ৫ই ‌‌‌‌আগস্টের সেই আয়োজন চোখ ভরে দেখেছিল বিশ্ব! আর এবার ফের নতুন ভাবে প্রস্তুত হচ্ছে অযোধ্যা! জানা যাচ্ছে, রুপোলি পর্দার জনপ্রিয় মুখেরা এবার অযোধ্যায় রামলীলায় (Ramleela) মাতাবেন।

আগামী ১৭ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত এই রামলীলা অভিনীত হবে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আসরানিকে দেখা যাবে নারদের ভূমিকায়। শাহবাজ খান করবেন রাবণের চরিত্রটি। এছাড়াও মনোজ তিওয়ারি ও রবি কিষেন হবেন যথাক্রমে অঙ্গদ ও ভরত। কিংবদন্তি কুস্তিগির ও অভিনেতা দারা সিংয়ের পুত্র বিন্দু দারা সিংহ করবেন হনুমানের চরিত্র। প্রসঙ্গত, রামানন্দ সাগরের টেলি ধারাবাহিক ‘রামায়ণ’-এ হনুমানের চরিত্রে অভিনয় করেছিলেন দারা সিং।

অযোধ্যার এই রামলীলায় সীতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কবিতা যোশীকে। রামের ভূমিকায় থাকবেন সোনু। কৈকেয়ীর ভূমিকায় থাকবেন ঋতু শিবপুরী। রাজা মুরাদ করবেন অহিরাবণ। এক‌ই সঙ্গে তালিকায় রয়েছেন ভোজপুরী ছবির তারকা ও গোরক্ষপুরের বিজেপি সাংসদ রবি কিষেণ, দিল্লির বিজেপি সাংসদ ও গায়ক-অভিনেতা মনোজ তিওয়ারি, অভিনেতা বিন্দু দারা সিং। এছাড়াও বর্ষীয়ান অভিনেতা রাজা মুরাদ, শাহবাজ খান, আসরানি এবং অভিনেত্রী ঋতু শিবপুরী অংশ নেবেন এই রামলীলায়। সব মিলিয়ে ২২ জন জনপ্রিয় বলিউড কলাকুশলীকে রামায়ণের নানা চরিত্রে দেখা যাবে।

তবে বিশ্ব জোড়া অতিমারীর (Pandemic) জেরে এই বর্ণাঢ্য রামলীলা হবে সম্পূর্ণ ভার্চুয়াল। এমন খবরই নিশ্চিত করেছে অযোধ্যার রামলীলা কমিটি। কমিটি জানাচ্ছে, এই রাম‌লীলা দেখা যাবে দূরদর্শনের পর্দায়। পাশাপাশি ইউটিউব ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও দেখা যাবে এই তারকাখচিত রামলীলা। এছাড়াও দেখা যাবে ‘খবর ২৪x৭’-এর ফেসবুক পেজ-এ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে রামলীলার উদ্বোধনে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছে রামলীলা কমিটি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment