সব খবর সবার আগে।

একের পর এক বিজেপি কর্মী ‘খুন’, অমিত শাহের কাছে বাংলায় ৩৫৬ ধারা জারির অনুরোধ সৌমিত্র খাঁ ও নিশীথ প্রামাণিকের

আগামী বছরের বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শাসক শিবিরের অত্যাচার, এমনটাই বলছে গেরুয়া শিবির। বিজেপি কর্মী সমর্থকদের উপর হানা হচ্ছে বর্বরোচিত আক্রমণ। এবার এই নিয়েই দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর কাছে অভিযোগ জানালেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এবং কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। তাঁরা রাজ্যের বিজেপি কার্যকর্তাদের একের পর এক নিহত হওয়ার ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেছেন।

শুক্রবার সকালে তাঁরা অমিত শাহের সঙ্গে দেখা করে এই বিষয়ে নিজেদের অভিযোগ পত্র জমা করেন। সৌমিত্র বাবু সাফ জানিয়েছেন যে তারা চান পশ্চিমবঙ্গে ৩৫৬ ধারা বা রাষ্ট্রপতি শাসন জারি করা হোক কারণ গোটা রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু অবশিষ্ট নেই। একের পর এক বিজেপির কার্যকর্তা রাজ্যে ‘খুন’ হচ্ছেন শাসক শিবিরের হাতে কিন্তু মমতা সরকারের কোনো হেলদোল নেই এই ব্যাপারে।

এছাড়াও রাজ্যের করোনা পরিস্থিতি ধীরে ধীরে অবনতি হচ্ছে। তাই কেন্দ্রীয় সরকার যাতে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থায় হস্তক্ষেপ করে এই আবেদনও জানিয়েছেন সৌমিত্র খাঁ এবং নিশীথ প্রামাণিক।

বিগত বেশ কিছুদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মী ও সমর্থকদের উপর আক্রমণ এবং খুন করার অভিযোগ উঠছে তৃণমূল সদস্যদের বিরুদ্ধে। ‌ একই কায়দায় উদ্ধার হচ্ছে বিজেপি কর্মীদের দেহ। ‌ গেরুয়া শিবির থেকে গোটা ঘটনার দায় চাপানো হচ্ছে শাসক শিবিরের দিকে কিন্তু তৃণমূল বলছে এই সকল ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জের। যদিও রাজ্যজুড়ে বারংবার বিজেপি সমর্থক ও কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা অন্য কথা বলছে।

You might also like
Leave a Comment