দেশ

কঠোর হল বিজেপি! এবিপি গ্রুপের বিরুদ্ধে এই কড়া পদক্ষেপ নিল গেরুয়া শিবিরঃ সূত্র

শুধু এবিপি আনন্দ নয়, গোটা এবিপি গ্রুপের বিরুদ্ধে এক কঠোর পদক্ষেপ নেওয়া হল বিজেপির তরফে। সূত্র মারফৎ জানা গিয়েছে, বিজেপির পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে বিজেপির কোনও নেতা ও বক্তা এবিপি গ্রুপের কোনও চ্যানেলের টক শো-তে কোনওরকমভাবে অংশগ্রহণ করবেন না।

বেশ কিছুদিন ধরে লক্ষ্য করলে দেখা যাবে, সম্প্রতি এবিপির কোনও টক শো বা কোনও তর্ক-বিতর্কের অনুষ্ঠানে বিজেপি নেতারা অনুপস্থিত। তাদের বদলে অন্যান্য পেশার নানান মানুষ এই টক শো-তে অংশ নেন, যাদের চিন্তাধারা বা কথাবার্তায় অনেকটাই বিজেপি নেতাদের সঙ্গে মিল রয়েছে। কিন্তু বিজেপি নেতারা সক্রিয়ভাবে এই অনুষ্ঠানে যোগদান করছেন না।

আরও পড়ুন- ব্যাপক পদন্নতি অভিষেকের! সর্বভারতীয় সাধারণ সম্পাদক পদ পেলেন তিনি, যুব তৃণমূল সভাপতি সায়নী ঘোষ

এর এই একটাই কারণ যে বিজেপি তরফ থেকে কার্যত এবিপি গ্রুপকে বয়কট করা হয়েছে। কিন্তু এর কারণ কী? সূত্রের খবর, এর স্পষ্ট কোনও কারণ বিজেপির তরফে দেওয়া হয়নি বা এবিপি গ্রুপও এই নিয়ে কোনও মন্তব্য করে নি। তবে মনে করা যেতেই পারে যে নিশ্চয় কোনও আপত্তিকর ঘটনা ঘটে, যার জেরে এত বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বিজেপি। এমনকি, কতদিনের জন্য বিজেপি এই সিদ্ধান্ত নিয়েছে, সে সম্বন্ধেও কিছু জানা যায়নি।

তবে, এমন ঘটনা রাজনীতির ইতিহাসে এই প্রথম নয়। এর আগেও একবার দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এবিপি আনন্দকে বয়কট করা হয়। সেই সময় এবিপি আনন্দের কোনও তর্ক-বিতর্ক অনুষ্ঠানে বা টক শো-তে অংশগ্রহণ করতেন না তৃণমূলের কোনও নেতারা। সেই সময়ও অন্যান্য পেশার নানান মানুষ এসে সেইসমস্ত টক শোয়ে অংশ নিতেন যাদের কথাবার্তার সঙ্গে তৃণমূলের চিন্তাধারার মিল পাওয়া যেত। এখনও সেরকমই একটি ঘটনা ঘটল। তবে শুধু এবিপি আনন্দ নয়, গোটা এবিপি গ্রুপকেই বয়কট করল বিজেপি।

Related Articles

Back to top button