সব খবর সবার আগে।

বিহারে কি ফিরছে জঙ্গলরাজ? প্রকাশ্য দিবালোকে খুন বিজেপির রাজ্য মুখপাত্র

কিছুদিন আগেই বিহারে গাড়ি করে ফেরার সময় প্রকাশ্যে খুন হন ইন্ডিগোর ম্যানেজার রুপেশ কুমার। যে মৃত্যুর এখন‌ও কোন‌ও কিনারা করে উঠতে পারেনি বিহার পুলিশ।

এরইমধ্যে আজ বিহারে প্রকাশ্য দিবালোকে বিজেপির রাজ্য মুখপাত্র অধ্যাপক আজফার সামসিকে উদ্দেশ্য করে গুলি চালানো হল। সূত্রের খবর, মুঙ্গেরের জামালপুর কলেজের সামনে ১১টা ৩০ মিনিট নাগাদ একদল আততায়ী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। পাটনা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা বিজেপি রাজ্য মুখপাত্রকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, তিনি এদিন নিজের গাড়িতে করেই কলেজে আসেন। তাঁর ড্রাইভার মোহম্মদ আনোয়ারের দাবি, তিনি গাড়ি পার্ক করছিলেন। সেইসময়েই হঠাৎ দুটি গুলির শব্দ পান। ছুটে এসে দেখেন অধ্যাপক সামসির দেহ মাটিতে লুটিয়ে পড়ে আছে. রক্তে ভেসে যাচ্ছে চারপাশ। ছাত্ররাও ভয়ে দিশেহারা হয়ে হুলুস্থুল শুরু করে দেয়। তড়িঘড়ি তাঁকে পাটনায় নিয়ে যাওয়া ‌হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গেছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও স্পষ্ট নয়।

ঘটনার কথা জানতে পেরে বিহার বিজেপির রাজ্য সভাপতি সঞ্জয় জওসওয়াল বিহারের ডিজপি এসকে সিংহলের সঙ্গে কথা বলে। দ্রুত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...