সব খবর সবার আগে।

দৃষ্টান্ত! পাক সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়া নাবালককে বিস্কুট চকলেট খাইয়ে ফেরত পাঠালো বিএসএফ

ভুল করে পাক সীমান্ত পেরিয়ে ভারতীয় ভূ-খণ্ডে ঢুকে পড়েছিল ৮ বছরের ছেলে। আর সেই ঘটনাতেই  ফের দৃষ্টান্ত স্থাপন করল বিএসএফ।

শুক্রবার সন্ধ্যায় সীমান্ত পার করে ভারতের ভূখণ্ডে ঢুকে পড়েছিল করিম নামে এক নাবালক। তাঁর আসল বাড়ি পাকিস্তানের নগর পার্কার এলাকায়। গুজরাতের বারমেরে ঢুকে পড়ে সে বুঝতে পারে এটা তাঁর নিজের জায়গা নয়। লোকজন‌ও আলাদা। ভারতীয় উর্দিধারীরা তাঁকে তার জায়গায় ফিরে যেতে বলে। কিন্তু অপরিচিত পরিবেশে পুলিশ দেখে বেজায় ঘাবড়ে যায় শিশুটি। শুরু করে কান্নাকাটি। তাঁর ভয় কাটাতে তাঁকে বিস্কুট, চকলেট দিয়ে ভোলানোর চেষ্টা করে ভারতীয় জওয়ানরা। তাঁকে ফেরানোর জন্য ফ্ল্যাগ মিটিং হয় পাকিস্তান-ভারতের। তারপরই তাঁকে পাকিস্তানের হাতে তুলে দেওয়া হয়।

বিএসএফ এর তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, ফ্ল্যাগ অফ মিটিংয়ের পর সৌহার্দ্যমূলক সম্পর্ক বজায় রেখে ওই পাকিস্তানি নাবালককে তাঁর নিজের দেশে ফিরিয়ে দেওয়া হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...