দেশ

এবার ঠিক এইভাবে গ্যাস সিলিন্ডার বুক করুন আর ফ্রিতেই পেয়ে যান মহামূল্য গ্যাস সিলিন্ডার!

দীর্ঘদিন ধরেই গ্যাসের দাম নিয়ে অভিযোগ জানিয়ে আসছেন মধ্যবিত্তরা। নিত্য প্রয়োজনীয় নানান জিনিসের সঙ্গে সঙ্গে বেড়েই চলেছে রান্নার গ্যাসেরও দাম। এর জেরে মধ্যবিত্তের হেঁশেলে নাভিশ্বাস ওঠার জোগাড়। তবে এবার গ্যাস বুকিং করে যদি ক্যাশব্যাক পাওয়া যায়, তাহলে সেই সুযোগ আর কেই বা হাতছাড়া করতে চায়!

পেটিএম-এ মিলছে গ্যাসের সিলিন্ডার বুকিংয়ে এক বিশেষ অফার। এবার পেটিএম-এর মাধ্যমে গ্যাস বুক করলে ক্যাশব্যাক জিতে নেওয়ার দারুণ সুযোগ থাকছে। এর জন্য আপনাকে মোবাইলে থাকতে হবে পে টিএম অ্যাপটি। তাহলেই সঠিক পদ্ধতিতে গ্যাস বুক করলে জিতে যেতে পারেন ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

এর জন্য আপনাকে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে পেটিএম অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। এরপর ওই অ্যাপে ঢুকে নিচের দিকে স্ক্রল করুন। দেখবেন ‘বুক গ্যাস’ বলে একটি অপশন রয়েছে। সেখানে ক্লিক করলেই দেখবেন এইচপি, ইন্ডেন, ভারত গ্যাসের মতো নানান গ্যাস প্রোভাইডারের অপশন রয়েছে। আপনি আপনার প্রোভাইডারের নামটি বেছে নিন। এরপর ‘প্রসিড’ অপশনে ক্লিক করুন।

এরপর আপনাকে দিতে হবে ‘ফার্স্ট গ্যাস কোড’। এই প্রোমোকোডই আসল সিক্রেট! এই প্রোমোকোড আপনাকে গ্যাস বুকিংয়ের ফলে ৫০ থএকে ১০০০ টাকা ক্যাশব্যাক দিতে পারে। প্রোমোকোড দেওয়ার পর পেমেন্ট অপশনে ক্লিক করুন। পেমেন্ট করে দিলেই ক্যাশব্যাকের অঙ্ক দেখতে পাবেন আপনি।

তবে পেটিএম থেকে বারবার গ্যাস বুক করলে কিন্তু এই অফারটি মিলবে না। যারা প্রথমবার পেটিএম থেকে গ্যাস বুকিং করছেন, তাদের জন্যই কেবল এই অফার দিচ্ছে পেটিএম।

Related Articles

Back to top button