সব খবর সবার আগে।

প্রধানমন্ত্রী ও অশোক স্তম্ভ নিয়ে কুরুচিকর মন্তব্য, তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের ত্রিপুরা থানায়

দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে ফের অভিযোগ দায়ের হল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবিতে প্রধানমন্ত্রী ও অশোক স্তম্ভ নিয়ে কুৎসিত মন্তব্য করার জেরে বিবেকানন্দ বিচার মঞ্চের সেক্রেটারি তপন দাস দেবাংশুর বিরুদ্ধে ত্রিপুরার এনসিসি থানায় অভিযোগ দায়ের করেন।

কিছুদিন আগেই মার্কিন সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে দীর্ঘ উড়ানে বসেই ফাইল ঘেঁটে কাজ করতে দেখা যায় মোদীকে। নিজের সিটে বসে ফাইলের উপর চোখ বোলাচ্ছেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী টুইট করেন যে, লম্বা সফরে ফাইল দেখার জন্য অনেকটা সময় পাওয়া যাবে।

তাঁর এই ছবিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশের সিটে একটি কাপড়ের উপর হলুদ রঙের অশোকস্তম্ভ দেখা যাচ্ছে। কিন্তু তা না বুঝেই বেশ অপ্রিয়কর কুৎসিত একটি মন্তব্য করেন তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। তিনি লেখেন, “বাঁদিকের ন্যাকড়াটায় হলুদ লেগে আছে, বাংলার বিজেপি নেতাদের বিছানায় পাতা ছিল সম্ভবত”। অশোক স্তম্ভ নিয়ে এমন অপমানজনক ও কুৎসিত মন্তব্য করার জেরে নেটিজেনদের ক্ষোভের মুখেও পড়েন তৃণমূল নেতা। পরে নিজের এই কমেন্টটি মুছে দেন তিনি।

মোদীর এই ছবিতেই দেখা যায় যে তাঁর হাতে থাকা কাগজের উপর আলো পড়ছে। দেখে মনে হচ্ছে আলোটি কাগজের তলা দিয়ে আসছে। আর এই বিষয়টিকে তুলে ধরে ফের প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য।

কটাক্ষ করে তৃণমূল নেতা দেবাংশু লেখেন, “আপনি কি সামনে থেকে পিছন সম্পর্কে আন্দাজ করতে পারেন? নাহলে পেপারটার পেছনদিকে আলো মারছেন কেন”?

এমন মন্তব্যের জেরেই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল। অভিযোগকারী তপন দাসের কথায়, “সব মানুষেরই কিছু নৈতিক অধিকার রয়েছে। কিন্তু দেবাংশু ভট্টাচার্য যেভাবে অশোক স্তম্ভ ও প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছেন, এর জন্য কঠোর পদক্ষেপ নেওয়া প্রয়োজন”।

You might also like
Comments
Loading...