সব খবর সবার আগে।

আবার সেই ভয়াবহ কান্ড! গঙ্গা জুড়ে ভাসছে অগুনতি লাশ, আতঙ্কিত গ্রামবাসী

নদীর বিস্তীর্ণ এলাকাজুড়ে যতটা চোখ যায় সেখানে ভাসছে সারি সারি লাশ! তবে এবারের ঘটনাস্থল বিহার নয়, উত্তরপ্রদেশ। আজ সকাল থেকেই উত্তরপ্রদেশের গাজীপুরে গঙ্গা নদীতে ভাসতে দেখা যায় সারি সারি‌ লাশ। স্থানীয় বাসিন্দাদের অনুমান পোড়ানোর জায়গা না পেয়ে এভাবেই জলে ভাসিয়ে দেওয়া হয়েছে করোনা রোগীদের মৃতদেহ।

গতকাল বিহারের বক্সার জেলায় গঙ্গা নদীর পাড়ে শতাধিক মৃতদেহ ভেসে এসেছিল যার জন্য এলাকায় প্রবল চাঞ্চল্য ছড়িয়ে ছিল। বিহারের বক্সার জেলার পাশেই উত্তরপ্রদেশের গাজীপুর। এই জায়গা থেকেই উত্তর প্রদেশ থেকে গঙ্গা বিহারে প্রবেশ করে। তাই কাল স্রোতের দিক থেকে বিচার করে অনুমান করা হয়েছিল লাশগুলি উত্তরপ্রদেশের দিক থেকে ভেসে এসেছে। আজ সকালের ঘটনা এই অনুমান এর সত্যতাই প্রমাণ করছে।

আরও পড়ুনঃ করোনায় কাবু? সুস্থ থাকতে জেনে নিন এই ম্যাজিক ব্রেকফাস্টের খোঁজ!

গোটা ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার ভয়ে তারা কাঁটা হয়ে রয়েছেন। করোনায় মৃত্যু হলে কোভিড বিধি মেনে সৎকার করার দায়িত্ব প্রশাসনের। কিন্তু এই ভাবে মৃতদেহ গঙ্গায় ভাসিয়ে দেওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...