সব খবর সবার আগে।

প্রথমেই ‘খেলা’য় বাধা, আগরতলায় লাগাতে দেওয়া হল না তৃণমূলের পতাকা, ভিডিওয় ক্ষোভ জাহির দেবাংশুর

বাংলার ধাঁচেই ত্রিপুরাতেও ‘খেলা হবে’ মনোভাব নিয়েই আগরতলায় পৌঁছেছিলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। আজ, সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরায় সফরের দুদিন আগেই শনিবার সেখানে পৌঁছন দেবাংশু।

ত্রিপুরাতেও ‘খেলা হবে’ স্লোগান তুলে তা জেলায় জেলায় ছড়িয়ে দিতে চেয়েছিলেন তৃণমূলের মুখপাত্র। কিন্তু ‘খেলা’ শুরুর প্রথমেই বাধা। আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পৌঁছনোর আগে তৃণমূলের পতাকা লাগাতে গিয়ে হেনস্থা হতে হল দেবাংশুকে।

আরও পড়ুন- মূল অভিযুক্তের আইনজীবীর সঙ্গে হাইকোর্টের বিচারপতির গোপন বৈঠক, বিচারব্যবস্থা নিয়ে প্রশ্ন শুভেন্দুর

এদিন ফেসবুকে একটি লাইভ করে দেবাংশু বিজেপির বিরুদ্ধে বেশ গুরুতর অভিযোগ আনেন। তাঁর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। তবে পুলিশ উপস্থিত থাকায় সেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। দেবাংশু ওই ভিডিওতে জানান যে আগরতলায় বিজেপি কর্মীরা তাদের তৃণমূলের পতাকা লাগাতে দিচ্ছে না।

আজ, সোমবার আগরতলায় পৌঁছচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে সেখানকার তৃণমূল কর্মীদের মধ্যে উত্তেজনা তৈরি করতে দু’দিন আগে আগরতলা গিয়েছিলেন দেবাংশু। কিন্তু অভিষেকের সফরের আগেই তৃণমূলের পোস্টার, ব্যানার ছিরে ফেলার অভিযোগ উঠল।

আরও পড়ুন- ‘বাবুলের সঙ্গে কথা হয়েছে’, দাবী সৌগতর, এবার কী তবে পদ্ম থেকে জোড়াফুলে যাওয়ার পালা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

ত্রিপুরা তৃণমূলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে তৃণমূলের পোস্টার ছেঁড়ার ছবিন পোস্ট করা হয়েছে। তৃণমূলের আরও অভিযোগ, বিজেপি ভয় পাচ্ছে, তাই তৃণমূলের পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলছে। তৃণমূলের তরফে এও জানানো হয় যে, যাই হোক না কেন, ত্রিপুরাতে তো খেলা হবেই।

You might also like
Comments
Loading...