India

Video: ১৩ ঘন্টা পার! এখন‌ও নিয়ন্ত্রণহীন মুম্বইয়ের শপিং মলের আগুন, ঘটনাস্থলে দমকলের ২৪টি ইঞ্জিন

বিজ্ঞাপন

পেরিয়ে গেছে তেরোটা ঘণ্টা। নিয়ন্ত্রণে আনা যায়নি মুম্বইয়ের অভিজাত শপিং মলের আগুন।ঘটনাস্থলে দাঁড়িয়ে নাগাড়ে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য লড়াই করে যাচ্ছে‌ দমকলের ২৪টি ইঞ্জিন, ১৬টি জাম্বো ট্যাঙ্কার এবং ২৫০ জন দমকল কর্মী। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাত নটা নাগাদ অভিজাত শপিং মলে আগুন (fire at shopping mall) লাগে। নাগপাড়া এলাকার সিটি সেন্টারে (City centre) প্রথম লেভেলে লাগা আগুন দ্রুত তিন ও পাঁচ নম্বর তলায় ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

কপালে চিন্তার ভাঁজ ফেলে মল সংলগ্ন বহুতল।‌ সেখানকার প্রায় সাড়ে তিন হাজার বাসিন্দাকে অন্যত্র সরিয়ে আনা হয়েছে। আগুন নেভাতে গিয়ে জখম হন দু-জন দমকল কর্মী। তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে। একসময় আগুন বিধ্বংসী আকার নেয়। ভোর রাতে দমকলের বাড়তি বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

বিজ্ঞাপন

এত বড় শপিং মলে এই ব্যাপক অগ্নিকাণ্ডে বিশাল ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। যদিও আগুনে নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত ক্ষতির পরিমাণ জানা সম্ভব নয় বলেই জানিয়েছেন দমকল কর্মীরা। আপাত অনুমান, শপিং মলের তিনতলার একটি মোবাইলের দোকানে শর্ট সার্কিটের ফলে এই ঘটনা ঘটেছে, তবে সে বিষয়ে এখনও নিশ্চিত নন তাঁরা। আগুন সম্পূর্ণরূপে নিভলে তবেই ঘটনার উৎসস্থল সম্পর্কে জানা যাবে বলে জানিয়েছেন দমকল আধিকারিকরা

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading