সব খবর সবার আগে।

BIG NEWS: পুলিশের এনকাউন্টারে মৃত্যু কানপুরের ডন বিকাশ দুবের

পুলিশের গুলিতে নিকেশ হল কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের। বৃহস্পতিবার সকালে পালানোর চেষ্টা করেছিল তার এক সহযোগীও। পুলিশের গুলিতে তারও প্রাণ যায়। এরপর মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে কানপুরে আনার পথে কার্যত একইভাবে পুলিশের গুলিতে মৃত্যু হল গ্যাংস্টার বিকাশ দুবের।

উত্তরপ্রদেশ পুলিশের বক্তব্য, বিকাশ দুবেকে কানপুরে নিয়ে আসার পথে শুক্রবার ভোরের দিকে কনভয়ের একটি গাড়ি উলটে যায়। ঘটনার সুযোগ নিয়ে এক পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। সে দৌড়ে যায় কাছের একটি মাঠের দিকে। সেখানে পুলিশ তাকে আত্মসমর্পণ করতে বলে। কিন্তু সে কোনো কথা না শুনে গুলি চালাতে শুরু করে। ওদিকে পালটা গুলি চালায় পুলিশ। পুলিশের গুলিতে আহত হয় বিকাশ। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কানপুরের আইজি মোহিত আগরওয়ালকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, পথ দুর্ঘটনার সুযোগে পালানোর সময় এনকাউন্টারে মারা যায় বিকাশ।

গত ৩রা জুলাই বিকাশ ও তার দলের গুন্ডাদের গুলিতে আটজন পুলিশকর্মীর মৃত্যু হয়েছিল। তারপর থেকে তাকে হন্যে হয়ে খুঁজছিল পুলিশের কমপক্ষে ৪০ টি দল। মঙ্গলবার হরিয়ানার ফরিদাবাদের একটি হোটেল থেকে পালিয়ে যায় বিকাশ।

শেষপর্যন্ত সাত দিন অনেক লুকোচুরির পর মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দিরে যাওয়ার পথে ধরা পড়ে বিকাশ। এরপর তাকে কানপুরে আনা হচ্ছিল। পুলিশের দাবি, সেইসময় প্রবল বৃষ্টির জেরে কানপুরের সাচেন্দি এলাকায় এসটিএফের কনভয়ের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। ঘটনায় এক ইন্সপেক্টর-সহ চার পুলিশকর্মীও আহত হয়েছেন। তাঁরা আপাতত স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...