দেশ

মাত্র ১১৯ টাকাতেই মিলবে গ্যাস সিলিন্ডার, বড় সিদ্ধান্ত এলপিজি বিক্রয়কারী সংস্থার

গ্যাসের দামবৃদ্ধির কারণে মধ্যবিত্তের হেঁসেলে আগুন লেগেছে রীতিমতো। একমাসের মধ্যেই রান্নার গ্যাস সিলিন্ডারের দাম বেড়েছে ৫০ টাকা। যে গ্যাসের দাম ছিল ৭৬৯ টাকা, এই গ্যাসের দাম এসে দাঁড়িয়েছে ৮১৯ টাকায়। পেট্রোল-ডিজেলের সঙ্গেই পাল্লা দিয়ে বেড়েছে রান্নার গ্যাসের দামও।

তবে এই পরিস্থিতি সামাল দিতে নতুন অফার নিয়ে এল PayTM। এই নতুন অফারে ৮১৯ টাকার গ্যাস এখন পাওয়া যাবে মাত্র ১১৯ টাকায়। কী ভাবছেন কোনও ভাওতামি? না, একেবারেই নয়। এটাই সত্যি। তবে এই অফার সীমিত সময়ের জন্যই প্রযোজ্য।

আগামী ৩১শে মার্চ পর্যন্ত জারি থাকবে এই অফার। এর অর্থ, আর পাঁচদিনের মধ্যে PayTM থেকে গ্যাস সিলিন্ডার বুক করলে তাতে পেয়ে যাবেন ৭০০ টাকার ছাড়। গ্যাসের দাম যে হারে বেড়েছে, এই জায়গায় দাঁড়িয়ে, এই অফার লুঠে নেওয়ার মতো। কিন্তু এর জন্য আপনাকে নির্দিষ্ট কিছু শর্ত মেনে চলতে হবে।

আরও পড়ুন- ‘নন্দীগ্রামে জিতিয়ে দিতে হবে’, বিজেপি নেতাকে ফোনে আবদার মমতার!

শুধুমাত্র প্রথমবার PayTM ব্যবহারকারীরাই এই সুযোগ পাবেন। অর্থাৎ, আপনি যদি PayTM অ্যাপে কোনও লেনদেন করে থাকেন, তবেই আপনি এই অফারটি পাবেন। গ্যাস বুক করার পর ৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের স্ক্র্যাচকার্ড সুবিধা পাবেন গ্রাহক। একাধিক এলপিজি সংস্থার সঙ্গে এই চুক্তি করেছে PayTM। তাহলে আর দেরী কীসের, চটপট ডাউনলোড করে ফেলুন PayTM অ্যাপ। সেখানে গ্যাস বুকিং অপশনে চলে যান এবং সেখান থেকেই বুক করে ফেলুন গ্যাস ও পেয়ে যান ৭০০ টাকার ছাড়।

Related Articles

Back to top button