দেশ

দীপাবলির উপহার! এবার মাত্র ১,৯৯৯ টাকাতেই হাতে পেয়ে যান জিওফোন নেক্সট স্মার্টফোন, চলছে দুর্দান্ত অফার

রিলায়েন্স জিও ও গুগলের যৌথ প্রয়াসে বাজারে এল জিও ফোন নেক্সট। দীপাবলির জন্য দুর্দান্ত অফার নিয়ে এল জিও। মাত্র ১,৯৯৯ টাকাতেই হাতে পেয়ে জিওর এই স্মার্টফোন। গত সেপ্টেম্বরেই এই ফোন বাজারে আসার কথা ছিল। কিন্তু চিপের ঘাটতির ফলে তা হয়নি।

ভারতীয় এই ফোনটি গুগল ও জিওর যৌথ উদ্যোগে তৈরি হয়েছে। জিওমার্ট ডিজিটালের যে কোনও স্টোর থেকে এই ফোনটি কেনা যাবে বা হোয়াটসঅ্যাপে মেসেজের মাধ্যমেও মিলবে এই ফোন।

কীভাবে বুক করবেন জিও ফোন নেক্সট?

  • জিও ফোন নেক্সট কিনতে যাঁরা আগ্রহী তাঁরা জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোরে গিয়ে নাম নথিভুক্ত করতে পারবেন।
  • JIO.COM/NEXT-এ গিয়ে আগ্রহ প্রকাশ করা যাবে।
  • এ ছাড়াও৭০১৮২৭০১৮২ নম্বরে Hi লিখে হোয়াটসঅ্যাপ করা যাবে। এর পর কনফার্মেশন পেলে জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোর থেকেই জিও ফোন নেক্সট সংগ্রহ করতে পারবেন।

জানা গিয়েছে, প্রথমে মাত্র ১,৯৯৯ টাকা দিয়ে এই ফোন কিনতে পারবেন গ্রাহকরা। এরপরও বাকি টাকা ইএমআই-এর মাধ্যমে দিতে পারবেন ১৮-২৪ মাসের মধ্যে।

নানান প্ল্যানঃ

  • যে প্ল্যানটি সবসময়ের জন্য রয়েছে, তা হল ২৪ মাসের জন্য প্রতি মাসে ৩০০ টাকা ও ১৮ মাসের জন্য প্রতি মাসে ৩৫০ টাকা দিতে হবে। এর সঙ্গে মিলবে ৫ জিবি ডেটা ও প্রত্যেক মাসে ১০০ মিনিটের কলটাইম।
  • লার্জ প্ল্যানের জন্য ২৪ মাসের প্রতি মাসে ৪৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৫০০ টাকা দিতে হবে৷ এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কল রয়েছে।
  • রয়েছে XL প্ল্যানও। এই প্ল্যানে ২৪ মাসের জন্য ৫০০ টাকা এবং ১৮ মাসের জন্য ৫৫০ টাকা দিতে হবে গ্রাহককে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলের সঙ্গে পাবেন প্রতি মাসে ২ জিবি ডেটা।
  • সবশেষে রয়েছে XXL প্ল্যান। এর জন্য ২৪ মাসের জন্য প্রতি মাসে ৫৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৬০০ টাকা গ্রাহককে দিতে হবে৷ এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কলের সুবিধা।

রিলায়েন্স জিওফোন নেক্সটস্পেসিফিকেশন

অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট প্রলেপ সহ কর্নিং গরিলা গ্লাস ৩

কোয়ালকম স্ন্যাপড্রাগন QM-২১৫ প্রসেসর

৫.৫ ইঞ্চি HD+ রেজোলিউশন ডিসপ্লে

১৩ এমপি রিয়ার ক্যামেরা

৮ এমপি ফ্রন্ট ক্যামেরা

সিম স্লট: ২টি (ডুয়াল সিম)

২ জিবি র‍্যাম, ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যেতে পারে ৫১২ জিবি পর্যন্ত।

ব্যবহারকারীদের সুবিধার্থে জিও ফোন নেক্সট-এ একাধিক বৈশিষ্ট থাকছে। তার মধ্যে রয়েছে স্ক্রিনে লেখা থাকা যে কোনও তথ্য দশটি ভারতীয় ভাষায় অনুবাদ করার সুবিধে। আবার নিজস্ব ভাষায় জিও ফোনকে নির্দেশও দেওয়া যাবে। এ ছাড়াও রয়েছে দুর্দান্ত ক্যামেরা। কোয়ালকমের শক্তিশালী প্রসেসরও থাকছে জিও ফোন নেক্সট-এ।

Related Articles

Back to top button