সব খবর সবার আগে।

নেহরু-গান্ধী রাজবংশ অসম্মান করেন মোদীকে, কংগ্রেসকে তীব্র কটাক্ষ করলেন জেপি নাড্ডা

বিজেপি প্রধান জেপি নাড্ডা আজ আরও একবার তীব্র কটাক্ষ করলেন বিরোধী দল কংগ্রেসের উদ্দেশ্য। আজ সোমবার সোশ্যাল মিডিয়ায় পরপর দুটি পোস্ট করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি এবং সেখানেই তিনি কংগ্রেসের উদ্দেশ্যে বেশকিছু তীক্ষ্ণ বক্তব্য রাখেন। তিনি পোষ্টে লিখেছেন যে, নেহেরু এবং গান্ধী রাজবংশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কার্যালয়কে কখনোই সম্মান করে না। পাঞ্জাবের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর যে প্রতিমূর্তি পুড়িয়ে দেওয়া হয়েছিল তারও নিন্দা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। ২০০৪-২০১৪ সাল পর্যন্ত দেশে ইউপিএ সরকারের আমলে এই জাতীয় ঘটনা আগে দেখা যায়নি বলছেন জেপি নাড্ডা।

এরপরই তিনি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং তার পুত্র কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর তীব্র সমালোচনা করেন তার পোস্টে। তিনি জানিয়েছেন যে রাহুল গান্ধী ক্রোধ, ঘৃণা, মিথ্যা আর আগ্রাসনের রাজনীতি করছেন। আর মা সোনিয়া গান্ধী শালীনতা বিসর্জন দিয়েছেন। এইযে ঘৃণার রাজনীতি তার কারণেই কংগ্রেস বর্তমানে জনপ্রিয়তা ও প্রাসঙ্গিকতা হারিয়েছে। কংগ্রেস এত মিথ্যাচার করার পরেও কিন্তু বিজেপি এবং প্রধানমন্ত্রীর প্রতি সমর্থন দিন দিন বাড়ছে দেশে।

তার দাবী যে গান্ধী পরিবার আসলে মেনে নিতে পারছে না যে, দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করে নরেন্দ্র মোদী দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। কংগ্রেস বারংবার অভিযোগ করে যে মোদী সরকারের আমলে দেশে বাক স্বাধীনতা নেই।

জেপি নাড্ডা আজ কংগ্রেসের সেই অভিযোগ খর্ব করেছেন এবং বলেছেন যে বাক স্বাধীনতা নিয়ে কংগ্রেস কিছু না বললেই ভাল হয় কারণ কংগ্রেসের আমলে কিভাবে সংবাদমাধ্যম এবং সাধারণ মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছিল তা আমরা সকলেই জানি। ইন্দিরা গান্ধীর আমলে গোটা দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছিল এবং রাজীব গান্ধীর আমলে সংবাদপত্রের স্বাধীনতা খর্ব করা হয়েছিল।

বিজেপির সর্বভারতীয় সভাপতির পর্যবেক্ষণ, যদি কংগ্রেস এইভাবে রাজনীতি করতে থাকে দেশে তাহলে একদিন তারা পুরোপুরি অবলুপ্তির পথে চলে যাবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...