সব খবর সবার আগে।

মুম্বই সফরে উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, ‘ত্রিপুরায় মুখ থুবড়ে পড়ার ফল’, কটাক্ষ বিজেপির

আজ, মঙ্গলবারই তিনদিনের সফরে মুম্বই গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথা ছিল, সেখানে গিয়ে তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করবেন।

এছাড়াও, ১লা ডিসেম্বর বেশ কিছু শিল্পপতিদের সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। পশ্চিমবঙ্গে শিল্প বাড়ানোর জন্য ও শিল্পে বিনিয়োগ আনতেই এই সাক্ষাৎ, এমনটাই জানা গিয়েছিল।

মহারাষ্ট্রে এই মুহূর্তে সরকার গঠন করেছে মহাবিকাশ অঘাড়ি জোট। এই জোটে রয়েছে শিবসেনা, কংগ্রেস ও এনসিপি দল। তিনদিনের মুম্বই সফরে শিবসেনা ও এনসিপি প্রধান উদ্ধব ঠাকরে ও শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাৎ করার কথা হয়েছিল মমতার। তবে তিনি আগেই জানিয়ে দিয়েছিলেন যে কংগ্রেসের কোনও নেতার সঙ্গে তিনি সাক্ষাৎ করবেন না।

আজ, মঙ্গলবার বেলা তিনটে নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী। তবে এই সফরের আগেই মিলল অন্য একটি খবর। শিবসেনার তরফে জানানো হয়েছে যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা দলের প্রধান উদ্ধব ঠাকরের সঙ্গে নাকি দেখা করতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর শারীরিক অসুস্থতার কারণেই এই সাক্ষাৎ সম্ভব নয়, এমনটাও জানানো হয় শিবসেনার তরফে।

এই ঘটনা নিয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়ে নি বিজেপি। বঙ্গ বিজেপির পর্যবেক্ষক অমিত মালব্য একটি টুইট করে তৃণমূলকে আক্রমণ শানিয়ে বলেন যে এমনটা তো হওয়ারই ছিল, ত্রিপুরায় মুখ থুবড়ে পড়ার জের।

You might also like
Comments
Loading...