দেশ

যুবককে জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধ’র্ষ’ণ, অভিযোগ চার যুবতীর বিরুদ্ধে, তদন্তে পুলিশ

প্রথমে চোখে রাসায়নিক ছিটিয়ে জোর করে গাড়িতে তোলা। তারপর এক জায়গায় নিয়ে গিয়ে চারজন মিলে গণধ’র্ষ’ণ। চার যুবতীর বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন এক যুবক। ঘটনাটি ঘটছে পঞ্জাবের জলন্ধরে। এই ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

সূত্রের খবর অনুযায়ী, ওই যুবক এক কারখানায় শ্রমিকের কাজ করেন। তিনি অভিযোগ করেন যে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি এসে দাঁড়ায় তাঁর সামনে। এই গাড়িতে ছিলেন চার যুবতী।

ওই যুবক জানান যে গাড়িতে থাকা যুবতীরা একটি চিরকুট বের করে তাঁকে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুট পড়ার সময়ই যুবতীরা তাঁর চোখে কোনও রাসায়নিক ছিটিয়ে দেন বলে দাবী করেছেন ওই যুবক। এরপরই জ্ঞান হারান যুবক।

ওই যুবকের দাবী, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে রয়েছেন তিনি। তাঁর অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাঁকে জোর করে মা’দ’ক সেবন করান। তারপর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান।

যুবকের কথা অনুযায়ী, সেখানে নিয়ে গিয়ে তাঁকে ম’দ্য’পান করানো হয়। আর তারপর চার যুবতী মিলে তাঁকে ধর্ষ’’ণ করেন। তারপর তারা ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান।

ওই যুবকের দাবী, ওই চার যুবতী ইংরেজিতে কথা বলছিলেন। তাদের পোশাক-আশাক দেখে তাদের কোনও সম্ভ্রান্ত পরিবারের বলেই মনে হচ্ছিল বলে জানান যুবক। এই বিষয়টি জানাজানি হতেই হুলস্থূল পড়ে যায়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button