দেশ

স্কুলের মধ্যেই অষ্টম শ্রেণীর নাবালিকাকে ধ’র্ষ’ণ, অভিযুক্ত দুই সহপাঠী, ক্লাসরুম বন্ধ করে পাহারা দিল আরও দুই পড়ুয়া

ক্লাসরুমের মধ্যেই অষ্টম শ্রেণীর ১৩ বছরের নাবালিকাকে ধ’র্ষ’ণ করল দুই নাবালক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বিএমসি স্কুলে। গত মঙ্গলবার ওই নাবালিকাকে ধ’র্ষ’ণ করে তারই দুই সহপাঠী। একজন ধ’র্ষ’ণ করে ও অন্যজন ধ’র্ষ’ণের চেষ্টা করে। সেই সময় আরও দুই পড়ুয়া ক্লাসরুম বন্ধ করে দরজার বাইরে পাহারা দিচ্ছিল বলে অভিযোগ।

সূত্রের খবর, গত মঙ্গলবার স্কুলে বার্ষিক অনুষ্ঠান ছিল। শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়ারা সেই অনুষ্ঠানেই গিয়েছিলেন। ক্লাসরুম ফাঁকা ছিল। আর সেই সুযোগ নিয়ে এই কাণ্ড ঘটায় ওই চার পড়ুয়া।

এই ঘটনার পর ওই নাবালিকার বাড়িতে ব্যথার কথা জানায়। এরপরই বিষয়টি জানাজানি হয়। নাবালিকার পরিবার পুলিশে এফআইআর দায়ের করে। তারপরই দুই কিশোরকে গ্রেফতার করে পুলিশ। পকসো আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকা মহিলা ইনস্পেক্টর কাছে জবানবন্দি দিয়েছে। তার অভিযোগ, ক্লাসরুমে সেদিন একা পড়ে গিয়েছিল সে। সেই সময় ওই চার সহপাঠী ছেলে চড়াও হয় তার উপ। একজন ধ’র্ষ’ণ করে আর অন্য একজন ধ’র্ষ’ণের চেষ্টা করে। আর আরও দু’জন সেই সময় বাইরে গিয়ে দরজা বন্ধ করে পাহারা দিচ্ছিল।

নাবালিকাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের তরফে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

Related Articles

Back to top button