দেশ

খাবারের লোভ দেখিয়ে ধ’র্ষ’ণের পর শ্বাসরোধ করে খুন, মৃত্যু নিশ্চিত করতে ইট দিয়ে থেঁতলে দেওয়া হল নাবালিকার দেহ

শ্বাসরোধ করে খুন করা হল নাবালিকাকে। মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধের পর ইট দিয়ে থেঁতলে দেওয়া হল নাবালিকার দেহ। গতকাল, বুধবার নাবালিকার বাড়ি থেকে অনতিদূর থেকেই তার দেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, নাবালিকার বাবা দিনমজুরের কাজ করেন। নাবালিকাই ছিল পরিবারের একমাত্র সন্তান। গত মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিল সে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের শ্রী গঙ্গানগর এলাকায়।

বুধবার পুলিশ সুপার আনন্দ শর্মা বলেন, “মঙ্গলবার থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল। অনেককে জিজ্ঞাসাবাদ করে আমরা জানতে পেরেছি, নাবালিকাকে শেষ বার এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছিল। ওই ব্যক্তি নাবালিকাকে চিপসের প্যাকেট কিনে দিচ্ছিলেন বলেও অনেকে দেখেছেন। মৃতাকে লোভ দেখিয়ে অপহরণ করা হয়েছিল বলে প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করা হচ্ছে”।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায় যে প্রথমে কাপড়ের টুকরো দিয়ে ওই নাবালিকার শ্বাসরোধ করা হয়। পরে ইট দিয়ে থেঁতলে দেওয়া হয় নাবালিকার শরীর।

নাবালিকার বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি ফাঁকা জায়গা থেকে উদ্ধার হয় তার দেহ। পুলিশ অনুমান করছে যে অভিযুক্তকে নাবালিকা আগে থেকেই চিনত। খুনের আগে নাবালিকাকে যৌ’ন নির্যাতন করা হয়েছিল কী না, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

তবে এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। অভিযুক্তকে খোঁজার জন্য স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলা হচ্ছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button