সব খবর সবার আগে।

BREAKING: আগামীকাল ব্রিগেডে নিশ্চিত আসছেন মিঠুন চক্রবর্তী, খেলা ঘোরাবেন মহাগুরু!

অবশেষে জানা গেল, আগামী রবিবারে বিজেপির ব্রিগেডে উপস্থিত থাকতে চলেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। ওইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে ব্রিগেডের জনসভায় যোগদান করবেন মিঠুন।খবরের সত্যতা স্বীকার করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

এছাড়াও শোনা যাচ্ছে ওই দিন গেরুয়া শিবিরে নিজের নাম লেখাতে চলেছেন বাংলার এই অন্যতম জনপ্রিয় নায়ক। কলকাতায় আজ শুটিংয়ের কাজে এসেছেন মিঠুন। আগামীকাল ব্রিগেডে উপস্থিত থাকবেন ‘বাঙালির মহাগুরু’, তৃণমূলের এই প্রাক্তন সাংসদ।

কয়েক সপ্তাহ আগেই মুম্বাইয়ে তার বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। সেই সময়ে জল্পনা উঠেছিল এবার তাহলে পাকাপাকিভাবে গেরুয়া শিবিরে চলে আসছেন মিঠুন। যদিও এখনো পর্যন্ত কোনরকম নিশ্চয়তা দেননি মিঠুন তবে মোদীর ব্রিগেডে যে তিনি আসছেন এই খবর সত্য।

আরও পড়ুন – ভোট যুদ্ধ সেয়ানে সেয়ানে, বিজেপির ব্রিগেডে আসছেন অক্ষয় কুমার!

মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাতের পর মিঠুন জানিয়েছিলেন,“মোহন ভাগবতের সঙ্গে আমার আধ্যাত্মিক যোগাযোগ রয়েছে। লখনউতে তাঁর সঙ্গে আমার দেখা হয়েছিল এবং পরে মুম্বইতে থাকাকালীন আমার বাড়িতে আসার জন্য তাঁকে অনুরোধ করেছিলাম”।

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যে রাজ্যসভার সাংসদ হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তবে বছর দুয়েক পর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সাংসদ পদ থেকে ইস্তফা দেন মিঠুন। অনেকে বলেন সারদাকাণ্ডের অভিযোগ থেকে বাঁচতে তিনি সাংসদ পদ ছেড়ে দেন।

আরও পড়ুন – তৃণমূলের ভোট লুঠের পথে বাধা হতে পারেন সুদীপ জৈন, তাই অপসারণের চেষ্টা চলছে, বিস্ফোরক অধীর

তার বিরুদ্ধে অভিযোগ, সারদা থেকে তাঁর অ্যাকাউন্টে ১.২ কোটি টাকা স্থানান্তরিত করা হয়েছিল। সেই টাকা তিনি ইডি-কে ফেরতও দেন। তবে এখন যদি মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করেন তবে খেলা যে সম্পূর্ণ ঘুরে যাবে এই কথা এক বাক্যে স্বীকার করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

You might also like
Comments
Loading...