সব খবর সবার আগে।

শক্তিশালী গেরুয়া শিবির, পাঁচ হাজারের বেশী কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করলেন

সামনেই মধ্যপ্রদেশে ২৭ টি বিধানসভা আসনে উপনির্বাচন। আর তার আগেই পাঁচ হাজারের বেশী নেতা ও কর্মী সমর্থকরা এসে যোগ দিলেন বিজেপিতে।

আগামীদিনে মধ্যপ্রদেশে যে ২৭ টি বিধানসভা আসনে উপনির্বাচন হওয়ার কথা তার বেশিরভাগ আসনই গোয়ালিয়র বিধানসভা এলাকা থেকে। কিন্তু তার আগেই ঘটে গেল রদবদল। মধ্যপ্রদেশের গোয়ালিয়র বিধানসভা এলাকা থেকে কর্মী সমর্থকরা এসে বিজেপিতে যোগদান করলেন। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান আর বিজেপির নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া সহ আরও একাধিক বরিষ্ঠ বিজেপি নেতার উপস্থিতিতে তাঁরা বিজেপিতে যোগদান করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে বিধানসভা নির্বাচনে প্রদ্যুমন সিং টোমার কংগ্রেসের পক্ষ থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন এবং জিতেও ছিলেন। কিন্তু এবছরে তিনিও বিজেপিতে চলে আসেন। এবার প্রদ্যুমন সিং টোমারও বিজেপির পক্ষ থেকে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

এই যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে বলেন, “কংগ্রেস দুর্নীতিতে পরিপূর্ণ দল। আমি ও আমার পরিবার সবসময় জনতার স্বার্থে কথা বলেছি এবং জনকল্যাণের কথা ভাবছি।” তবে গণহারে বিজেপিতে যোগদান যে আগামী দিনের নির্বাচনে দলকে অনেকটাই সাহায্য করবে তা বলার অপেক্ষা রাখে না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share