India

মঙ্গলবার এক হও সব হিন্দু! হিন্দুদের কট্টরপন্থী হওয়ার ডাক শক্তিমান অভিনেতা মুকেশ খান্নার, শোরগোল গোটা দেশ জুড়ে

বিজ্ঞাপন

তাঁর অভিনীত চরিত্র শক্তিমান যতটা জনমানসে বিশেষ স্থান দখল করেছে তেমনই তাঁর বক্তব্য। অভিনেতা মুকেশ খান্না বরাবর স্পষ্টবক্তা এবং সোশ্যাল মিডিয়ায় বারবার সেই প্রমাণ পাওয়া গিয়েছে তাঁর নানা বক্তব্যে। এবার আবার এক বিষয় নিয়ে মতামত প্রকাশ করলেন তিনি।

বিজ্ঞাপন

এই মুহূর্তে দেশজুড়ে পরিস্থিতি গরম হয়ে রয়েছে পয়গম্বর বিতর্ককে কেন্দ্র করে। বিজেপি নেত্রী নুপুর শর্মা নবীকে নিয়ে মন্তব্য করেছিলেন যার পর থেকেই দেশজুড়ে তাঁকে নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়ে গেছে। এই অবস্থায় এবার হিন্দুদের প্রতি বিশেষ বার্তা দিলেন মুকেশ খান্না।

বিজ্ঞাপন

নবী বিতর্কে বিভিন্ন মুসলিম দেশ এবং ভারতে বসবাসকারী মুসলিমরা একজোট হচ্ছে। এবার তাদের মতোই দেশের সমস্ত হিন্দুধর্মাবলম্বী নাগরিকদের একত্রিত হওয়ার ডাক দিয়েছেন অভিনেতা।

বিজ্ঞাপন

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করলেন মুকেশ খান্না। তিনি সেখানে সমস্ত বন্ধুদের একজোট হওয়ার ডাক দিলেন। বললেন শুক্রবার জুম্মার নামাজ রয়েছে, রবিবার মাস আছে। কিন্তু হিন্দুদের কী রয়েছে? তাই এবার থেকে সপ্তাহের এমন একটা বিশেষ দিনে সমস্ত হিন্দুদের একত্রিত হওয়ার ডাক দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

পর্দার শক্তিমান দাবি করলেন হিন্দুদের মধ্যে একতা নেই। এটাই তাদের সব থেকে বড় দুর্বলতা হয়ে দেখা দিয়েছে। পরামর্শ দিলেন যে সপ্তাহে একটা দিন এবং একটা সময় নির্ধারণ করা হোক যখন অন্য ধর্মের মতো হিন্দু ধর্মাবলম্বীদের স্ত্রীরাও একত্রিত হয়ে কোনও ধর্মীয় রীতি পালন করবে। এতে তাদের একতা বাড়বে।

 

বিজ্ঞাপন
View this post on Instagram

 

A post shared by Mukesh Khanna (@iammukeshkhanna)

একটি ভিডিও বার্তায় রীতিমতো ক্ষুব্ধ হয়ে অভিনেতা বলেছেন হিন্দুদের নিজেদের রাষ্ট্রে নিজেদের কোন বিশেষ দিন নেই। গোটা দেশের মুসলিমরা সপ্তাহে একটা দিনে একত্রিত হয়ে নামাজ পড়ে। এর প্রশংসা করেছেন তিনি। কিন্তু তাঁর দাবি ১০০ কোটি হিন্দুদের মধ্যে কোন একতা নেই।

মুকেশ প্রতি সপ্তাহের মঙ্গলবার দিনটি বেছে নেওয়ার পরামর্শ দিলেন। ১ ঘন্টা অথবা আধঘন্টা সময় নিজের পরিবারের সঙ্গে কাটাক হিন্দুরা। একত্রিত হয়ে অন্য ধর্মের মত হিন্দু শক্তিকে পুনরুজ্জীবিত করে তুলুক।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading