সব খবর সবার আগে।

BREAKING: এবার মেঘালয়ে ঘাসফুল শিবির, প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা সহ ১২ বিধায়ক এখন তৃণমূলে! বিরোধী দলের তকমা তৃণমূলের

যত দিন যাচ্ছে তত রাজ্যের শাসক দলের ক্ষমতা যেন বেড়েই চলেছে। গতকালই কংগ্রেসের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এবং ভারতীয় ক্রিকেটের এক গুরুত্বপূর্ণ নাম কীর্তি আজাদ যোগ দিয়েছেন তৃণমূলে। এর আগে গোয়ার মুখ্যমন্ত্রী শাসক দলে যোগ দিয়েছেন এবং বিখ্যাত টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজও নিজের নাম লিখিয়েছেন ঘাসফুল শিবিরে।

আর এবার তৃণমূলে যোগদান করলেন মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা। তার সঙ্গে যোগদান করেছেন আরও ১২ জন বিধায়ক। এর ফলে এবার মেঘালয়ে খাতা খুলতে সক্ষম হল তৃণমূল কংগ্রেস এবং বিরোধী দলের তকমা পেতে চলেছে বলে মত বিশেষজ্ঞদের।

একমাস আগে থেকেই জল্পনা শোনা যাচ্ছিল যে কংগ্রেস ছেড়ে দিতে পারেন মুকুল এবং যোগদান করতে পারেন তৃণমূল কংগ্রেসে। সেই সম্ভাবনা এত তাড়াতাড়ি সত্যিই হয়ে যাবে একথা আঁচ করতে পারেননি কেউই।

বস্তুত তৃণমূল এবার উত্তর-পূর্বের রাজ্যগুলিতে নিজের দখল বিস্তার করতে চাইছে।সে ক্ষেত্রে মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী তৃণমূলে যোগদান শাসক দলকে অনেকটাই এগিয়ে যেতে সাহায্য করবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...