সব খবর সবার আগে।

বিতর্ক দূরে থাক! দেশের এক নম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ফের তাঁর নেতৃত্বে সরকার গড়বে বিজেপি,  জানাচ্ছে সমীক্ষা

সম্প্রতি কার্ভি ইনসাইটস এবং ইন্ডিয়া টুডে গ্রুপ মিলে ভারত জুড়ে একটি সমীক্ষা করেছে। প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি কতটুকু সফল?, কতজন আস্থা রাখেন তাঁর ওপর? আর সেখানে ফুল মার্কস পেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রসঙ্গত বিগত বছরে করোনার সঙ্কট, চীনের বারংবার অনুপ্রবেশ, অর্থনীতিকে আবারও লাইনে আনার চিন্তার মধ্যেও এই সমীক্ষায় জানা গিয়েছে যে, দেশের মানুষ এখন‌ও প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীকেই চান। সমীক্ষায় এটাও জানা যায় আজই যদি দেশে নির্বাচন হয়, তাহলে মোদীর নেতৃত্বে বিজেপিই আবার সরকার গড়বে।

উক্ত সমীক্ষায় দেখা গেছে, দেশের প্রায় ৭৪ শতাংশ মানুষই করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী মোদীর নেওয়া বিভিন্ন সিদ্ধান্তে খুবই সন্তুষ্ট। আর ১৭ শতাংশ মানুষ জানিয়েছেন, তাঁরা মোটামুটি সন্তুষ্ট। এর সঙ্গে সঙ্গে ৩৮ শতাংশ মানুষ এটাও বলছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই দেশের সর্বকালের সেরা প্রধানমন্ত্রী।

এমনকি সেই তালিকায় নরেন্দ্র মোদীর পরে স্থান পেয়েছেন অটল বিহারী বাজপেয়ী, ইন্দিরা গান্ধী আর জহরলাল নেহরু। আর মোদী সরকারের সেরা মন্ত্রী হিসেবে প্রায় ৩৯ শতাংশ মানুষের ভোট পেয়েছেন অমিত শাহ্।

নাগাড়ে বিরোধী আক্রমণ, একাধিক সিদ্ধান্তের বিরোধিতা, বিতর্কের পরেও নরেন্দ্র মোদীকেই দেশের ভবিষ্যৎ হিসেবে বেছে নিয়েছে ভারতবাসী। সমীক্ষায় ধরা পড়েছে দেশে এই মুহূর্তে নির্বাচন হলে NDA ৩২১ টি আসন, UPA ৯৩ টি আসন আর অন্যান্যরা ১২৯ টি আসন পাবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...