সব খবর সবার আগে।

হাসপাতালে ভর্তি মনমোহন সিং, প্রাক্তন প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় মোদী, হাসপাতালে গেলেন স্বাস্থ্যমন্ত্রী

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং ভর্তি রয়েছেন হাসপাতালে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর পাশাপাশি মনমোহন সিংকে হাসপাতালে দেখতে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।

গতকাল, বুধবার ফের অসুস্থ হয়ে পড়েন মনমোহন সিং। এরপরই তাঁকে ভর্তি করা হয় দিল্লির এইমসের কার্ডিওলজি বিভাগে। তাঁর জ্বর এবং দুর্বলতা রয়েছে বলে জানা গিয়েছে। তবে আজ, বৃহস্পতিবার চিকিৎসকরা জানিয়েছেন যে মনমোহনের শারীরিক অবস্থার নতুন করে কোনও অবনতি হয়নি। তিনি এখন স্থিতিশীল।

এদিন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা ভারতীয় অর্থনীতির অন্যতম কারিগর মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে তিনি লেখেন, “আমি মনমোহন সিংজির সুস্বাস্থ্য ও আরোগ্য কামনায় প্রার্থনা করছি”।

৮৯ বছরের বর্ষীয়ান কংগ্রেস নেতা এবং রাজ্যসভার সদস্য মনমোহন সিং বেশ কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে এইমসে ভরতি হয়েছিলেন। গত এপ্রিলে করোনার টিকার দুটি ডোজ নেওয়ার পরও মারণ ভাইরাস থাবা বসিয়েছিল তাঁর শরীরে।

টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার প্রায় দশদিন পরই করোনা পজিটিভ হন প্রাক্তন প্রধানমন্ত্রী। একাধিক উপসর্গ নিয়ে তাঁকে এইমসে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসার জন্য তৈরি হয়েছিল বিশেষ টিম। বয়স নব্বইয়ের কাছাকাছি হওয়ায় তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে বেশ চিন্তাতেই ছিলেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, গত বছর মে মাসেও বুকে ব্যাথা নিয়ে এইমসে হয়েছিলেন মনমোহন। তখনও তাঁকে ভর্তি করা হয়েছিল কার্ডিও ওয়ার্ডে। এবারও জানা যাচ্ছে কার্ডিও ওয়ার্ডে রেখেই তাঁর চিকিৎসা করা হচ্ছে। এই কারণেই ছড়ায় উদ্বেগ। প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতায় টুইট করেছেন ভারতীয়রাও।

You might also like
Comments
Loading...