দেশ

মাত্র ৩৯ টাকার জিও রিচার্জ করান, মিলবে ফ্রি কলিং আর ডেটা!

ফের ধামাকা মুকেশ আম্বানির সংস্থার।‌ দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা এবার তার গ্রাহকদের সুবিধার্থে আনল মাত্র ৩৯ টাকার একটি প্ল্যান। সেই সঙ্গে মাত্র ৬৯ টাকাতেও একটি অত্যন্ত সস্তা প্ল্যান এনেছে জিও। নতুন এই দুটি প্ল্যান‌ই জিও ফোন গ্রাহকদের জন্য। দুটি প্ল্যানের মেয়াদকাল ‌১৪ দিন ধার্য করা হয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে জিওফোন গ্রাহকদের জন্য ‘একটি রিচার্জে একটি ফ্রি’।

এতদিন পর্যন্ত জিওফোনের সবথেকে সস্তা প্ল্যানটির দাম ছিল ৭৫ টাকা। এবার তা কমে হল ৩৯ টাকা। এই প্ল্যানে দৈনিক ১০০ এমবি ডেটা পাবেন। এছাড়া সমস্ত নেটওয়ার্কেই বিনামূল্যে কল করা যাবে। এছাড়া রোজ ১০০টি এসএমএস করা যাবে এই প্ল্যানে। ১৪ দিনের মেয়াদ সম্পন্ন ৬৯ টাকার প্ল্যানে দৈনিক ৫১২ এমবি ডেটা পাবেন। এছাড়া সব নেটওয়ার্কেই বিনামূল্যে কল করা যাবে। এছাড়া রোজ ১০০টি এসএমএস করা যাবে এই প্ল্যানে।

দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে জিও ফোন গ্রাহকদের প্রতিদিন ১০ মিনিটের হিসেবে একমাসে বিনামূল্যে ৩০০ মিনিট দেওয়া হবে। সেইসঙ্গে সিদ্ধান্ত নেওয়া হয়েছে কোনও গ্রাহক যদি ৭৫ টাকার রিচার্জ করেন, তাহলে আরও একটি সমমূল্যের রিচার্জ বিনামূল্যে দেওয়া হবে সেই গ্রাহককে।

Related Articles

Back to top button