সব খবর সবার আগে।

১৫ই মে পর্যন্ত লকডাউন, ঘোষণা করে দিলেন মুখ্যমন্ত্রী!

দেশে করোনার প্রকোপ যেভাবে বাড়ছে তাতে একাধিক রাজ্য সম্পূর্ণ অথবা আংশিক লকডাউনের পথে হেঁটেছে। এবার সম্পূর্ণ লকডাউন এর পথে হাঁটল বিহার সরকার।বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার আজকে টুইটারে জানিয়ে দিলেন আগামী ১৫ই মে পর্যন্ত বিহারে থাকবে সম্পূর্ণ লকডাউন।

মঙ্গলবার বিহারে রাজ্য মন্ত্রিসভার সদস্য ও আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন নীতীশ কুমার।এই বৈঠকের পরেই তার অফিশিয়াল একাউন্ট থেকে লকডাউন এর কথা জানানো হয়।‘‌রাজ্য মন্ত্রিসভার সদস্য ও আধিকারিকদের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বিহারে আগামী ১৫ মে পর্যন্ত লকডাউন চলবে। কোভিড গাইডলাইন মেনে করোনা পরিস্থিতিতে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে সক্রিয় থাকার কথা বলা হয়েছে।’‌ এই মর্মে পোস্ট দেন তিনি।

এর আগে আজকেই পাটনা হাইকোর্ট জেডিইউ সরকারের তীব্র সমালোচনা করে। তারা স্পষ্ট জানিয়ে দেয়, হয় বিহার সরকার এখনই লকডাউন ঘোষণা করুক নয়তো হাইকোর্ট লকডাউন জারি করার নির্দেশ দেবে।

বিহারের লকডাউন করতেই হতো কারণ সংক্রমণের হার অত্যন্ত বেড়ে গিয়েছে পড়শি রাজ্যে। গত ২৪ ঘণ্টায় বিহারে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৪০৭ জন।গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮২ জনের।

নীতিশ কুমার জানিয়েছেন সকলকেই ভ্যাকসিন দেওয়া হবে। সকলেই যেন লকডাউন মেনে চলেন সেই নির্দেশ দিয়েছেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...