India

চালকের আসনে বসে খোদ উবের সিইও, চালককে দেখেই চমকে উঠলেন যাত্রী, বিরল অভিজ্ঞতা শহরে

বিজ্ঞাপন

আজকাল কোনও জায়গায় যাওয়ার থাকলে আমরা অনেকেই অ্যাপ ক্যাবের উপর ভরসা করে থাকি। ধরুন, একদিন এমনই এক অ্যাপ ক্যাব বুক করলেন আপনি। গাড়ি চলেও এল সময়মতই। আপনিও চড়ে বসলেন গাড়িতে। কিন্তু গাড়িতে বসার পরই হতভম্ব হয়ে গেলেন আপনি। দেখলেন গাড়ির চালকের আসনে বসে ওই অ্যাপ ক্যাব সংস্থারই সিইও। তাহলে কেমন হবে ব্যাপারটা?

বিজ্ঞাপন

এমন ঘটনা ঘটেছে বাস্তবে কিছু যাত্রীদের সঙ্গে। দু’জন উবের ব্যবহারকারী অনন্যা দ্বিবেদী এবং মধুবন্তী সুন্দররাজন তাদের রাইডের অভিজ্ঞতা শেয়ার করেছেন যেখানে তাঁরা প্রভজিৎ সিংয়ের সঙ্গে তাদের রাইড শেয়ার করেছিলেন। প্রভজিৎ ভারত এবং দক্ষিণ এশিয়ার উবেরের প্রেসিডেন্ট। সংস্থার একটি রিসার্চে অংশ নিতে পথে নেমেছিলেন তিনি নিজেই।

বিজ্ঞাপন

অনন্যা দ্বিবেদী নামের এক যাত্রী উবের ইন্ডিয়ার প্রেসিডেন্টের সঙ্গে এমন সাক্ষাতের অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। তিনি লেখেন, “আমি অফিসের কাজের পর ফেরার সময় উবেরের জন্য অপেক্ষা করছিলাম। চালকের আসনে কে রয়েছেন তা প্রথমে বুঝতে না পারলেও পরে দেখি, প্রভজিত উবের প্রেসিডেন্ট নিজেই গাড়িটি চালাচ্ছেন। আমি অবাক হয়ে গিয়েছিলাম”। প্রভজিৎ-এর কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

বিজ্ঞাপন

অন্য এক লিঙ্কডইন ব্যবহারকারী সৌরভ কুমার ভার্মা লিখেছেন, “কোম্পানির পরিষেবাগুলি উন্নত করার জন্য উবার ইন্ডিয়ার বসের সততার জন্য প্রশংসা”।  দিল্লি এবং গুরগাঁওয়ে ঘটা এমন ঘটনার কথা সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে। উবের ইন্ডিয়ার এমন উদ্যোগের প্রশংসা করেছেন নেটিজেনরা।

বিজ্ঞাপন

এই একই ধরণের ঘটনা ঘটেছে অন্য এক যাত্রী মধুবন্তী সুন্দররাজনের সঙ্গে। সেই অভিজ্ঞতা শেয়ার করে তিনি লেখেন, “আমি অফিসে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছিলাম এবং একটি উবের বুক করেছিলাম। উবের চালক আমার ড্রপ লোকেশন না জিজ্ঞেস করেই অবিলম্বে পিং করে জানান, ‘আমি রাস্তায় আছি’।আমি অপেক্ষা করতে থাকি। কিছু সময় পরই গাড়ি এল।  চালক বললেন, ‘হাই মধুবন্তী। আমি উবের ইন্ডিয়ার সিইও এবং আপনি আজ আমার প্রথম যাত্রী। আপনি কি এই রাইডটি করতে ইচ্ছুক”? উবেরের এই উদ্যোগকে ‘চমৎকার’ বলে বর্ণনা করেছেন মধুবন্তী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading