দেশ

Paytm loans: আর্থিক মন্দা মোকাবেলায় এবার মাত্র ২ মিনিটে ২ লক্ষ টাকা পর্যন্ত ঋণ দে‌ওয়ার পথে Paytm!

আর্থিক লেনদেন, জিনিস কেনাবেচার জন্য আমাদের দেশে যথেষ্ট জনপ্রিয় পেটিএম। এই সংস্থাই এবার একটি অভিনব উদ্যোগ নিল।করোনা মহামারির জেরে মানুষের আর্থিক পরিস্থিতির অনেকটাই সংকট জনক হয়ে উঠেছে। মানুষের হাতে কমেছে নগদের জোগান। বেড়েছে ঋণের প্রয়োজন। কিন্তু এই ঋণ পেতেই এখন নাজেহাল হতে হচ্ছে সাধারণ মানুষকে।

এই কঠিন পরিস্থিতিকে মাথায় রেখে এ বার কয়েকটি সাধারণ শর্ত পূরণের পর মাত্র ২-৩ মিনিটেই ২ লক্ষ টাকা পর্যন্ত ঋণ দিচ্ছে Paytm। দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল পেমেন্ট সার্ভিস প্ল্যাটফর্ম Paytm এই তাৎক্ষণিক ব্যক্তিগত ঋণের পরিষেবা শুরু করেছে, যাতে উপকৃত হবেন অসংখ্য মানুষ।

কি এই পরিষেবা? মিলবে কিভাবে? চলুন দেখে নেওয়া যাক-

প্রসঙ্গত উল্লেখ্য, এটি কোনও বিশেষ উপলক্ষ ভিত্তিক পরিষেবা নয়। ফলে সারা বছরই প্রয়োজনে Paytm থেকে ব্যক্তিগত ঋণ পাওয়া যাবে। মাত্র ২-৩ মিনিটেই কী ভাবে ২ লক্ষ টাকা পর্যন্ত ঋণ দিচ্ছে Paytm? জানা গিয়েছে, সিবিল স্কোর বা ক্রেডিট স্কোর এবং শপিং প্যাটার্নের ভিত্তিতে Paytm থেকে এই ব্যক্তিগত ঋণ পাওয়া যাবে।

বেতনভোগী বা চাকুরিজীবী, ক্ষুদ্র ব্যবসায়ী বা এমনই নানা পেশার সঙ্গে যুক্ত অসংখ্য মানুষ সহজেই তাঁর ক্রেডিট স্কোর এবং শপিং প্যাটার্নের ভিত্তিতে Paytm থেকে এই ব্যক্তিগত ঋণ পেয়ে যাবেন।

Paytm এর তরফে জানানো হয়েছে, এই ব্যক্তিগত ঋণ ১৮ মাস থেকে ৩৬ মাসের সহজ কিস্তিতে পরিষোধ করা যাবে। এই ঋণ দেওয়ার জন্য Paytm নন-ব্যাঙ্কিং আর্থিক সংস্থাগুলির (NBFC) সঙ্গে চুক্তি করেছে। Paytm অ্যাপ থেকে সহজেই মাত্র ২-৩ মিনিটে স্বল্পমেয়াদী ব্যক্তিগত ঋণ পাওয়া যাবে।

Related Articles

Back to top button