দেশ

কাশ্মীরে সেনা জওয়ানদের ক্যাম্পে বোমা বিস্ফোরণ, সিসিটিভিতে বোরখা পরা মহিলার কীর্তি দেখে সকলে তাজ্জব, রইল ভাইরাল সেই ভিডিও

ফের কাশ্মীরে সেনা জওয়ানদের উপর হামলার ঘটনার খবর উঠে এল। সিআরপিএফ সুরক্ষা বলয়েই ঘটল এই বোমা হামলা। আর এই ঘটনায় কার হাত রয়েছে, তা-ও দেখা গেল সিসিটিভি ক্যামেরার ফুটেজে যা সকলকে বেশ হতবাক করেছে।

ওয়ি ঘটনাটি ঘটেছে কাশ্মীরের বারামুলা জেলায় গতকাল, মঙ্গলবার সন্ধ্যে ৭টা ১২মিনিট নাগাদ। সম্পূর্ণ ঘটনাটি রেকর্ড হয়েছে রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায়। এই ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে যে আর পাঁচটা দিনের মতোই এদিনও রাস্তায় হাঁটাচলা করছেন পথচারীরা। আর এরই মধ্যে হঠাৎই সেখানে দেখা মেলে বোরখা পরা এক মহিলার।

এরপর ফুটেজে দেখা যায় যে ওই মহিলা বেশ কিছুক্ষণ ধরে রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন ও এদিক-ওদিক দেখছেন। পরমুহূর্তে ওই মহিলাকে দেখা যায় তিনি তার হাতে থাকা পেট্রোল বোমা ভর্তি ব্যাগে আগুন ধরিয়ে দেন ও সেই ব্যাগটি ছুঁড়ে দেন সিআরপিএফ সুরক্ষা বলয়ের দিকে।

তবে সেই পেট্রোল বোমা বিস্ফোরণের জেরে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি যা আশ্বস্ত হওয়ার বিষয়। তবে কাশ্মীরের সেনা জওয়ান ও পুলিশ কর্মীদের উপর যেভাবে দিনদিন হামলার ঘটনা বেড়ে চলেছে, তাতে সেই এলাকাত মানুষ ও প্রশাসনকে বেশ চিন্তায় ফেলেছে।

এই ঘটনা প্রসঙ্গে আইজিপি বিজয় কুমার জানান যে সিসিটিভি ফুটেজে যে বোরখা পরা মহিলাকে দেখা গিয়েছে, তাকে চিহ্নিত করা হয়েছে। তিনি আরও জানান যে সেই মহিলাকে দ্রুতই হেফাজতে নেওয়া হবে। বিজয় কুমারের মতে, এলাকায় শান্তি বজায় রাখাই তাদের একমাত্র উদ্দেশ্য। কোনও অপরাধী যে ছাড় পাবে না, সে বিষয়ে এলাকার মানুষকে আশ্বস্ত করেন তিনি।

Related Articles

Back to top button