India

হিন্দু দেবদেবী ও অমিত শাহ্’র সম্পর্কে কুরুচিকর মন্তব্য, গ্রেফতার স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি

বিজ্ঞাপন

বিভিন্ন কমেডি শো-তে বিভিন্ন মানুষকে নিয়ে নানান মন্তব্য করা, আজকালকার দিনে বিরল ঘটনা নয়। কিন্তু তা বলে হিন্দু দেবদেবী ও দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে এ হেন মন্তব্য, এর বিরোধিতা করবেন অনেকেই। এই অভিযোগেই মধ্যপ্রদেশের পুলিশ গ্রেফতার করল মুনাওয়ার ফারুকি-সহ আরও চার স্ট্যান্ডআপ কমেডিয়ানকে। এই বাকী চারজন হলেন প্রিয়ম ভ্যাস, এডভিন অ্যান্টনি, নলিন যাদব, ও প্রকাশ ভ্যাস।

বিজ্ঞাপন

এই কমেডিয়ানদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন স্থানীয় বিজেপি বিধায়ক লক্ষ্মণ সিংহ গৌড়ের ছেলে তথা হিন্দ রক্ষক সংগঠন নামে হিন্দুত্ব সংগঠনের প্রধান একলব্য গৌড়। তাঁর অভিযোগের বিরুদ্ধেই এই পাঁচজনকে গ্রেফতার করে তুকোগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক কমলেশ শর্মা।

বিজ্ঞাপন

সংবাদসংস্থার খবর অনুযায়ী, একলব্য গৌড় তাঁর অভিযোগে জানিয়েছেন যে তিনি ও তাঁর সঙ্গীরা ইন্দোরের ৫৬ দুকান অঞ্চলের একটি ক্যাফেতে একটি কমেডি অনুষ্ঠানে গিয়েছিলেন দর্শক হিসেবে। এখানে ফারুকি প্রধান কমেডিয়ান ছিলেন। এই সময়ই গোধরার ঘটনা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌’র নামে এই শো-তে আপত্তিকর মন্তব্য করা হয়। এর থেকে বাদ পড়েনি বিভিন্ন হিন্দু দেবদেবীও। গৌড়ের দাবী, এই পরিস্থিতি বেশ কিছুক্ষণ চলতে থাকায় তিনি এই শো-য়ের ভিডিও রেকর্ড করেন। পরে দর্শকদের ক্যাফে থেকে বের করে দেওয়া হয়। এরপর কমেডিয়ান ও আয়োজকদের ধরে তুকোগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

এই অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। সেইসঙ্গে ২৬৯ ও অন্যান্য সংশ্লিষ্ট ধারাতেও মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading