দেশ

নেতা-মন্ত্রীদের সঙ্গে নানান সুন্দরীদের যোগ নতুন ঘটনা নয়, সাক্ষী রয়েছে ইতিহাস

রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে মডেল, অভিনেত্রীদের যোগ নতুন কিছু নয়। সম্প্রতি উঠে এসেছে পার্থ- অর্পিতা’র সম্পর্ক। এর আগে শোভন-বৈশাখী জুটি সকলের পরিচিত। এক ঝলকে দেখে নেওয়া যাক এখনও পর্যন্ত রাজনীতির সঙ্গে সুন্দরীদের যোগ কতদূর গড়িয়েছে।

সমাজবাদী পার্টির প্রয়াত নেতা অমর সিংয়ের সঙ্গে বলি অভিনেত্রী বিপাশা বসুর প্রেমের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছড়িয়েছিল। এমনকী তাঁদের ব্যক্তিগত কথাবার্তার ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও তখন বিপাশা চ্যালেঞ্জ করেন, ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপিংস ভুয়ো।

আবার, উত্তরের জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আবদুল্লার সঙ্গে সাংবাদিক নিধি রাজদানের প্রেমের গুঞ্জন বহুদিনের। শোনা যায় নিধির জন্যই নাকি প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে সংসার ভাঙেন উমর এবং নিধিও বিবাহ বিচ্ছেদ করেন। যদিও তাঁরা কোনও দিনই বিষয়টা নিয়ে মুখ খোলেননি।

বয়স শুধুই একটা সংখ্যা মাত্র। তা প্রমাণ করেছেন কংগ্রেস নেতা তথা মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী দ্বিগ্বিজয় সিং। সোশ্য়াল মিডিয়ায় তাঁর সঙ্গে অমৃতা রাইয়ের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ে। এরপর গোপনে বিয়ে করেন তাঁরা।

শশী থারুরের জীবনে বহুবার প্রেম এসেছে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর কানাডার নাগরিক ক্রিস্টা গিলসকে বিয়ে করেন তিনি।

দ্বিতীয় বিয়ে ভাঙলে সমাজসেবী সুনন্দা পুস্করের সঙ্গে সম্পর্কে জড়ান শশী থারুর। তাঁরা বিয়েও করেন।

শোনা যায়, সুনন্দা পুস্করের মৃত্যুর আগে থেকেই নাকি পাক সাংবাদিক মেহের তারারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শশী থারুর। দুবাইতে তাঁরা একসঙ্গে নাকি রাতও কাটিয়েছেন।

প্রবীণ কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারির সঙ্গে উজ্জ্বলা শর্মার সম্পর্ক নিয়েও এক সময় জোর চর্চা হয়েছিল। পরে তাঁরা বিয়েও করেন।

সাহিত্যিক মধুমিতা শুক্লার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী অমরমানি ত্রিপাঠী। শোনা যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন মধুমিতা। তাঁকে খুনের অভিযোগে অমরমানিকে জেলেও যেতে হয়।

আর এই রাজ্যের শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কের কথা কে না জানে! তারা দু’জন তো রীতিমতো হটকেক সোশ্যাল মিডিয়ায়। একাধিক সময় নানান ছবি দেখা গিয়েছে তাদের। নিজেদের প্রেমের কথাও নানানভাবে ব্যক্ত করেছেন এই জুটি। 

Related Articles

Back to top button