India

লজ্জা! সম্পত্তি হাতাতে বৃদ্ধা মায়ের নগ্ন ছবি প্রকাশ করে ব্ল‍্যাকমেল ছেলের! 

বিজ্ঞাপন

এই ঘটনাকে হয়ত কোন‌ও বিশেষণেই ফেলা যাবেনা। এই ঘটনা চোখে আঙুল তুলে দেখিয়ে দিয়েছে মানুষের মনুষ্যত্ব আজ কোথায় নেমে গেছে হয়ত বা তার মৃত্যুই হয়েছে। এক ছেলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে হোয়াটসঅ্যাপে বৃদ্ধা মায়ের নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার।

বিজ্ঞাপন

ছেলের বয়স ৫০। মায়ের ৭৫। এমন কান্ডের পিছনে উদ্দেশ্যে সেই সম্পত্তি! পৈতৃক সম্পত্তির দখলের জন্য এই ছবি দেখিয়ে মাকে ব্ল্যাকমেল করা। এই ন‍্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটা জেলায়। অভিযুক্ত দীপক তিওয়ারি-কে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, দাদাবাড়ি থানার অন্তর্গত শিবপুরা এলাকায় দীপকদের পৈত্রিক বাড়ি। লকডাউনের মধ‍্যেই দিন ২০ আগে ওই বৃদ্ধা তাঁর স্বামীকে হারান। আর বাবা মারা যাওয়ার পর থেকেই সম্পত্তি নিয়ে মায়ের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ে দীপক। তাঁর মা-কে তাঁদের পৈতৃক বাড়ির মালিকানা সংক্রান্ত কাগজপত্র হস্তান্তর করার জন্য চাপ দিতে শুরু করে সে। কিন্তু, সেই কাগজ হাতছাড়া হলে সেই বাড়িতে তাঁর আর জায়গা নাও হতে পারে এই ভয়ে তাঁর মা সেই নথিপত্র দেননি।

বিজ্ঞাপন

পুলিশের কাছে বৃদ্ধা অভিযোগ করেছেন, গত ১৩ মে তারিখে তিনি যখন তাঁর প্রয়াত স্বামীর উদ্দেশ্যে সস্তয়ন করছিলেন, সেই সময় দীপক এসে তাঁর গায়ে কিছু একটা রাসায়নিক স্প্রে করে। তারপর থেকেই তাঁর গোটা গায়ে চুলকানি শুরু হয়েছিল। বাধ্য হয়ে তিনি তখনই স্নান করতে ছুটেছিলেন বাথরুমে।

বিজ্ঞাপন

অভিযোগ সেই সময়ই অভিযুক্ত দীপক তার মায়ের নগ্ন শরীরের ছবি তুলে নিয়েছিলেন এবং পরে তা তাঁদের আত্মীস্বজনদের হোয়াটসঅ্যাপ গ্রুপে শেয়ার করেন। বৃদ্ধা মহিলার আত্মীয়রা তার পরেরদিন ঘটনাটি সম্পর্কে বৃদ্ধাকে জানায়। তারপরই ওই মহিলা পুলিশে গিয়ে নিজের ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ দীপককে গ্রেফতার করেছে। এদিন দীপককে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (এসিজেএম) আদালতে তোলা হয়। তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

দীপকের বিরপদ্ধে এক মহিলার সম্ভ্রম লুন্ঠন এবং ব্ল্যাকমেল করা সহ ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা রুজু হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading