দেশ

বিয়ে করার নামে যৌনসঙ্গম! নগদ টাকা, গহনা নিয়ে চম্পট দেওয়া যুবককে মুম্বই থেকে ধরে আনলো রাজ্য পুলিশ

বিয়ে করার নামে দিনের পর দিন যৌ’ন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ উঠল এক যুবকের নামে। এমনকি ওই যুবকের নামে নগদ টাকা ও গয়না নিয়ে চম্পট দেওয়া অভিযোগ এনেছে এক তরুণী। মুম্বই থেকে গগ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

জানা গেছে, জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ এলাকার এক তরুণী মুম্বাইয়ের এক যুবকের সঙ্গে প্রেম ভালোবাসায় হয়। বহুবার যৌ’ন’স’ঙ্গ’ম করেন। কিন্তু বিয়ের কথা বলতেই বেঁকে বসতেন যুবক। অভিযোগকারীনির দাবি, তাকে ধ’র্ষ’ণ করা হয়েছে দীর্ঘদিন ধরে। নগদ ২ লক্ষ টাকা এবং গয়না নিয়ে চম্পট দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতের নাম স্বামী যাদব। যুবক মহারাষ্ট্রের বাসিন্দা। এই রাজ্যে বিভিন্ন সময় এসে কুকর্ম করতেন তিনি। রাজগঞ্জ থানার পুলিশ মুম্বই থেকে তাকে গ্রেফতার করে এনেছে। গতকাল আদালতে পেশ করা হলে তাকে সাত দিনের জন্য পুলিশ রিমান্ডে চাওয়া হয়েছে।

সরকারি আইনজীবী মৃন্ময় বন্দ্যোপাধ্যায় বলেন, রাজগঞ্জের এক তরুণী রাজগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মুম্বাইয়ের এক যুবকের সঙ্গে টেলিফোনে প্রেম ভালোবাসা হয়। সেখান থেকে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তারা। এরপর ২ লক্ষ টাকা ও সোনার গহনা নিয়ে চলে যায় সে। পুলিশ মুম্বাই থেকে তাকে গ্রেফতার করেছে।

Related Articles

Back to top button