সব খবর সবার আগে।

ধর্ষণে অভিযুক্ত? কুছ পরোয়া নেহি, বিহার ভোটে কংগ্রেসের প্রার্থী সাংবাদিক রবীশ কুমারের ‘ধর্ষক’ ভাই ব্রজেশ পাণ্ডে!

ধর্ষণে অভিযুক্তকে ধর্ষক বলাই চলে। এবার এমন‌ই একজনকে তৃতীয় দফায় হতে চলা বিহারের বিধানসভা নির্বাচনে (Bihar assembly election) প্রার্থী করল কংগ্রেস। এবং ইনি বেশ‌ হেভিওয়েট প্রার্থীই বটে। NDTV-এর অ্যাঙ্কর সাংবাদিক রবীশ কুমারের (Ravish Kumar) ভাই ব্রজেশ পাণ্ডে (Brajesh Pandey) এবার কংগ্রেসের টিকিটে মোতিহারির গোবিন্দগঞ্জ বিধানসভা আসনে দাঁড়িয়েছেন।

তবে তাৎপর্যপূর্ণভাবে এই প্রার্থী যথেষ্টই বিতর্কিত। কংগ্রেসের টিকিটে দাঁড়ানো এই ব্যক্তি ধর্ষণে অভিযুক্ত। ২০১৭ সালে বিহার সরকারের প্রাক্তন কংগ্রেসের মন্ত্রীর নাবালিকা মেয়েকে ধর্ষণ করেছিলেন তিনি। অভিযোগ তেমন‌ই‌। আর এই ঘটনার জেরে বিহার কংগ্রেসের সহ সভাপতি পদ থেকে ইস্তফাও দিতে হয়েছিল ব্রজেশ পান্ডেকে। শুধু তাই নয়, এই অভিযোগের কারণে কংগ্রেসের এই প্রার্থীর বিরুদ্ধে POCSO Act অনুযায়ী মামলা দায়ের হয়েছিল। ব্রজেশ পান্ডে, এর আগেও এই আসন থেকে ভোটে লড়েছিলেন। কিন্তু সেই সময় তিনি জয়ের হাসি হাসতে পারেননি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share