সব খবর সবার আগে।

রিপাবলিকের এক্সিট পোলকে বেমালুম বদলে তৃণমূলকে জেতাল আনন্দবাজার! আইনি নোটিশ ধরাবে অর্ণবের সংস্থা

এবার বাংলার প্রথম সারির দৈনিক পত্রিকা আনন্দবাজার এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে অর্ণব গোস্বামীর সংস্থা রিপাবলিক টিভি বাংলা। রিপাবলিকের এক্সিট পোল সংক্রান্ত খবর বিকৃত করে ছেপেছে আনন্দবাজার, এরকমটাই অভিযোগ তুলেছেন অর্ণব গোস্বামী।

বৃহস্পতিবার যে এক্সিট পোল পরিবেশন করে রিপাবলিক এবং সিএনএক্স তাতে দেখানো হয়েছিল বিজেপি এই রাজ্যে পেতে চলেছে ১৩৮ থেকে ১৪৮ টি আসন এবং তৃণমূল পেতে চলেছে ১২৮ থেকে ১৩৮ টি আসন।

কিন্তু আনন্দবাজার পত্রিকার শুক্রবার সংস্করণে প্রথম পাতা খুলতে দেখা যায় আনন্দবাজার এই সংখ্যাকে পুরো ঘুরিয়ে দিয়েছে। তৃণমূলকে তারা ১৩৮ থেকে ১৪৮টি আসন দিয়েছে এবং বিজেপিকে তারা ১২৮ থেকে ১৩৮ টি আসন দিয়েছে। সঙ্গে সৌজন্য লিখেছে রিপাবলিক এবং সিএনএক্স।

এতে অত্যন্ত ক্ষুব্ধ রিপাবলিক কর্তৃপক্ষ। তারা আজ টুইট করে জানিয়ে দিয়েছেন আনন্দবাজারের বিরুদ্ধে তারা আইনি ব্যবস্থা নিচ্ছেন। আনন্দবাজার কর্তৃপক্ষকে এই হীন কাজের জন্য প্রথম পাতায় ক্ষমা প্রকাশ করে একটি প্রতিবেদন প্রকাশ করার দাবি করেছে রিপাবলিক। যদিও আনন্দবাজারের তরফ থেকে এখনও কোনো উত্তর পাওয়া যায়নি। তবে গোটা ঘটনায় যে আনন্দবাজারের মুখ পুড়ল একথা বলাই বাহুল্য।

রাজনৈতিক মহল অনেক আগে থেকেই বলছে প্রতিদিন রাজ্য সরকারের কোটি টাকার বিজ্ঞাপনের কারণেই এই কাজ করছে এবিপি।

You might also like
Comments
Loading...